Mohun Bagan | CFL 2024: সবুজ-মেরুনের ধাক্কায় পুরোপুরি বিপর্যস্ত রেল! নৈহাটিতে হ্যাটট্রিকে চমকালেন সালাহ

Mohun Bagan vs Eastern Railway Sports Club Highlights: মোহনবাগানের গোলবন্যায় নৈহাটিতে নিখোঁজ ইস্টার্ন রেল। হ্যাটট্রিকে করে চমকালেন সালাউদ্দিন। 

Updated By: Aug 5, 2024, 06:33 PM IST
Mohun Bagan | CFL 2024: সবুজ-মেরুনের ধাক্কায় পুরোপুরি বিপর্যস্ত রেল! নৈহাটিতে হ্যাটট্রিকে চমকালেন সালাহ
টিম মোহনবাগান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরোয়া লিগে দুরন্ত জয় পেল মোহনবাগান সুপার জায়ান্ট। ডেগি কার্ডোজোর শিষ্য়রা ৫-০ গোলের রোডরোলার চালাল শুভাগত রায়ের ইর্স্টান রেলওয়ে স্পোর্টস ক্লাবের উপর। নৈহাটিতে হ্যাটট্রিক করে ম্য়াচের নায়ক হলেন সালাউদ্দিন আদনান। ওরফে সালাহ।

এদিন শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে শুরু করে মোহনবাগান। বারবার ইস্টার্ন রেলের বক্সের ভিতর ঢুকে পড়ছিলেন বাগান ফুটবলাররা। ৩১ মিনিটেই প্রথম গোলের দেখা পেয়ে যায় মেরিনার্স। ফারদিন আলি মোল্লার একাধিক প্রচেষ্টায় গোলের মুখ খুলে দেন। 

আরও পড়ুন: পিকে 'স্পর্শে' আবেগি কুয়াদ্রাত, কিংবদন্তিকে কুর্নিশ লাল-হলুদ কোচের, শামিল সমর্থকরাও

বিরতিতে ১-০ গোলে এগিয়ে থাকা মেরিনার্সের বাকি চার গোল এসেছে দ্বিতীয়ার্ধে। ৬৪ মিনিটে দ্বিতীয় গোলটি করেন ম্য়াচের নায়ক সালাউদ্দিন। ৭৯ মিনিটে রাজ বাসফোর পেনাল্টিতে গোল করে স্কোরলাইন ৩-০ করেন। এরপর ৮২ মিনিটে ও খেলার সংযোজিত সময়ে বাকি দুই গোল করে হ্যাটট্রিক করেন সেই সালাউদ্দিন।

এবার মোহনবাগানের লিগের শুরুটা একেবারেই ভালো হয়নি। একটা সময়ে অবনমনের খাঁড়াও ঝুলছিল। গত ম্য়াচে সুহেল ভাটের হ্য়াটট্রিকে মোহনবাগান ৫-১ গোলে টালিগঞ্জ অগ্রগামীকে হারিয়ে, সেই অবনমনের আতঙ্ক কাটিয়েছে। নৈহাটিতে পরপর বড় জয়ে মোহনবাগানের লিগের অবস্থানও ভালো হল। পাশাপাশি তার গোলের সংখ্য়াও বাড়িয়ে নিল।

  আরও পড়ুন: সুহেলের হ্যাটট্রিকে টালিগঞ্জকে গোলের মালা, অবনমনের আতঙ্ক কাটল মোহনবাগানের

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.