KKR vs SRH, IPL Final 2024: ঝুলিতে ৫ গ্র্যামি, লড়লেন ২.০৭ কোটির বাজি! কেকেআর না এসআরইচ?

5 Grammy Winning Artist Drake Places Rs 2.07 Crore Bet On IPL Final: আইপিএল ফাইনাল বলে কথা। এবার ড্রেকও নেমে পড়লেন আসরে।  

Updated By: May 25, 2024, 08:07 PM IST
KKR vs SRH, IPL Final 2024: ঝুলিতে ৫ গ্র্যামি, লড়লেন ২.০৭ কোটির বাজি! কেকেআর না এসআরইচ?
ড্রেক এবার বাজি লড়লেন ফাইনালে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামিকাল অর্থাৎ ২৬ মে চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে (M. A. Chidambaram Stadium) শিরোপা নির্ধারক ম্য়াচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ (KKR vs SRH, IPL Final 2024 )। আইপিএলের সুপার সানডে দেখবে প্য়াট কামিন্স (Pat Cummins) বনাম শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) ট্রফির লড়াই। আর বলাই বাহুল্য় যে ফাইনালে বিভিন্ন গেমিং অ্যাপের মাধ্য়মে বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ বাজি লড়ছেন। আর এই তালিকায় রয়েছেন খোদ ড্রেক (Drake)। 

আরও পড়ুন: KKR vs SRH, IPL Final 2024: 'মিডিয়া হাইপ'! মহাযুদ্ধের আগে গম্ভীরকে নিয়ে কী বললেন শ্রেয়স? বিরাট খবর হয়ে গেল

কানাডিয়ান ব়্য়াপার ড্রেকের আর নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। ৫ গ্র্যামির মালি ইংরেজি মিউজিক ইন্ডাস্ট্রি কাঁপিয়ে দিয়েছেন। ড্রেক দুনিয়া জুড়ে বিভিন্ন খেলার উপর বাজি ধরেন। আর এই প্রথম তিনি কোনও ক্রিকেট ম্য়াচে বাজি লড়লেন। ২ লক্ষ ৫০ হাজার মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ২.০৭ কোটি টাকা) তিনি ক্রিকেট জুয়াতে বিনিয়োগ করলেন। সেই স্ত্রিনশট ড্রেক নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এরপরেই তা রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে।

এখন প্রশ্ন  কেকেআর না এসআরইচ? ড্রেক বাজি লড়লেন কোন দলের জন্য়। ড্রেকের বাজি কেকেআর। আইপিএলে বিগতে ১৬ বছরে একবারই ট্রফি জিতেছে সানরাইজার্স। সাল ছিল ২০১৬। আট বছর ট্রফির দেখেনি 'অরেঞ্জ আর্মি'। ২০১৪ সালে শেষবার 'পার্পল আর্মি' কাপ জিতেছিল। ১০ বছর ট্রফিহীন দু'বারের চ্য়াম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি। আর মাত্র কিছু ঘণ্টার অপেক্ষা। তারপরই পাওয়া যাবে সপ্তদশ আইপিএলের চ্য়াম্পিয়নকে। এবার দেখার ড্রেক টাকা জেতেন না খোয়ান। 

আরও পড়ুন: Archery World Cup: ত্রিফলা আক্রমণে ভারতের সোনা, বিশ্বকাপে তেরঙা ওড়ালেন মেয়েরা
 

.