থাকছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, বিশ্বকাপে বিশেষ ভূমিকায় প্রথমবার তিন মহিলা

ভারতের সৌরভ গঙ্গোপাধ্যায়, সঞ্জয় মঞ্জরেকর ও হর্ষ ভোগলে রয়েছেন।

Updated By: May 17, 2019, 11:42 AM IST
থাকছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, বিশ্বকাপে বিশেষ ভূমিকায় প্রথমবার তিন মহিলা

নিজস্ব প্রতিবেদন : গতবা ছিলেন মাত্র আটজন। এবার সংখ্যাটা তিন গুণ বাড়িয়ে দিল আইসিসি। অর্থাত্ ২৪ জন। বিশ্বকাপে ধারাভাষ্যকারের ভূমিকায় এবার দেখা যাবে ২৪ জনকে। ৩০ মে থেকে ইংল্যান্ড-ওয়েলসে বসছে ক্রিকেটের সব থেকে বড় আসর। আর এবারের বিশ্বকাপে ধারাভাষ্যকারদের দলটা বেশ বড় রাখার সিদ্ধান্ত নিয়েছে আইসিসি। ২৪ জনের তালিকায় ভারতের সৌরভ গঙ্গোপাধ্যায়, সঞ্জয় মঞ্জরেকর ও হর্ষ ভোগলে রয়েছেন। শ্রীলঙ্কা থেকে থাকবেন কুমার সঙ্গাকরা। বাংলাদেশের থেকে থাকবেন আতহার আলী খান।

আরও পড়ুন-  ৩৬০ ডিগ্রি রিপ্লে, এবারের বিশ্বকাপে আসছে অত্যাধুনিক প্রযুক্তি

এবারই প্রথম তিনজন মহিলা ধারাভাষ্যকারও থাকবেন তালিকায়। ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ইশা গুহ, অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার মেল জোনস ও ইংলিশ ধারাভাষ্যকার অ্যালিসন মিচেল। এছাড়া অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক বিশ্বকাপে ধারাভাষ্য দিয়ে আইসিসি টিভিতে অভিষেক ঘটাবেন।

 

আরও পড়ুন-  ৪ রানে অল আউট! কোনও ব্যাটসম্যানই রানের খাতা খুলতে পারলেন না

বিশ্বকাপে ধারাভাষ্যকারদের তালিকা: সৌরভ গঙ্গোপাধ্যায়, সঞ্জয় মাঞ্জেরকার, হর্ষ ভোগলে, কুমার সাঙ্গাকারা, আতাহার আলী খান, নাসের হুসেইন, ইয়ান বিশপ, মেলানি জোনস, মাইক আথার্টন, অ্যালিসন মিচেল, ব্রেন্ডন ম্যাককালাম, গ্রেম স্মিথ, ওয়াসিম আক্রম, শন পোলক, মাইকেল স্লাটার, মার্ক নিকোলাস, মাইকেল হোল্ডিং, ইশা গুহু, পমি মাবাঙ্গুয়া, সাইমন ডুল, ইয়ান স্মিথ, রমিজ রাজা, ইয়ান ওয়ার্ড, মাইকেল ক্লার্ক।
 

.