Virat Kohli | BGT 2023: '২৩ টেস্টে সেঞ্চুরি নেই' ! বিরাটকে বিঁধে বরফ দেশের ট্যুইট, আগুন জ্বলছে নেটপাড়ায়...

23 Tests Since Virat Kohli Scored A Century, Tweets Iceland Cricket: বিরাট কোহলি বিগত ২৩ টেস্টে সেঞ্চুরির মুখ দেখেননি। এই পরিসংখ্যান তুলে ধরেই বিরাটকে বিঁধেছে আইসল্যান্ড ক্রিকেট। প্রতিপক্ষ দেশের এই ট্যুইট একেবারেই ভালো চোখে দেখলেন না বিরাটের ফ্যানরা।  

Updated By: Feb 23, 2023, 02:48 PM IST
Virat Kohli | BGT 2023: '২৩ টেস্টে সেঞ্চুরি নেই' ! বিরাটকে বিঁধে বরফ দেশের ট্যুইট, আগুন জ্বলছে নেটপাড়ায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০১৯ সালের পর ২০২২। ১০২০ দিন পর তিন অঙ্কের রানের (সব ফরম্যাট মিলিয়ে) দেখা পেয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। তারিখটি ছিল ৯ সেপ্টেম্বর ২০২২। এশিয়া কাপে (Asia Cup 2022) নিয়মরক্ষার ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে ঝলসে উঠেছিল কোহলির ব্যাট। সেদিন দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে কেরিয়ারের ৭১ তম সেঞ্চুরির স্বাদ পান কোহলি। এর সঙ্গেই আন্তর্জাতিক টি-২০ ফরম্যাটে দেশের জার্সিতে করেছিলেন প্রথম শতরান। কিন্তু বিরাট যে লাল বলের ক্রিকেটেও রাজা। কিন্তু পরিসংখ্যান বলছে যে, ২০১৯ সালের ২৩ নভেম্বর বাংলাদেশের বিরুদ্ধে কলকাতার ইডেন গার্ডেন্সে দিন-রাতের টেস্টে শেষবার শতরান করেছিলেন কোহলি। এরপর টেস্টে শতরান পাননি তিনি। এই তথ্য তুলে ধরেই বিরাটকে বিঁধেছে আইসল্যান্ড ক্রিকেট (Iceland Cricket)। যা একেবারেই ভালো চোখে দেখছে না বিরাট অনুরাগীরা। বিরোধী শিবিরের ট্য়ুইটে আগুন জ্বলছে নেটপাড়ায়...

বরফ দেশের ক্রিকেটীয় বোর্ড ট্যুইটারে লিখেছে, 'বিগত ২৩ টেস্টে বিরাট কোহলি সেঞ্চুরিহীন। এই পরিংসখ্যান কিন্তু মোটেও বহু ভারতীয় ফ্যানদের জন্য় আনন্দদায়ক নয়। ২০১৯ সালে ওঁর শেষ টেস্ট সেঞ্চুরি। কত দীর্ঘ এই সময়?' পরিসংখ্যান এও বলছে যে, বিগত ১৩ টেস্ট ইনিংসে কোহলি অর্ধ-শতরানেরও মুখ দেখেননি। বর্ডার-গাভাসকর ট্রফিতে বিগত দুই টেস্টে তিন ইনিংস মিলিয়ে বিরাট করেছেন যথাক্রমে ৪৪, ২০ ও ১২। পয়লা মার্চ থেকে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে শুরু ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট। ৯ মার্চ থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট। প্রায় চার বছর হতে চলল বিরাটের টেস্ট শতরান অধরা। ফ্যানরা চাইবেন বিরাট অজিদের বিরুদ্ধেই বহু প্রতীক্ষিত সেঞ্চুরিটি করে ফেলুন। আশায় সমর্থকরা। বিরাটের সমর্থকরা রয়েছেন তাঁর সঙ্গেই। সেজন্যই তাঁরা আইসল্যান্ডের এই ট্যুইট মেনে নিতে পারলেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.