Sundaying: কোঅর্ডিনেটেড পোশাকে একই সঙ্গে ছবি পোস্ট ‘যশরত’র, হবু মায়ের মুড স্যুইংয়ে সঙ্গ দিচ্ছেন Yash

Aug 22, 2021, 20:42 PM IST
1/6

যশের সঙ্গে কাটছে রবিবার

Nusrat Jahan: Sundaying with Yash

নিজস্ব প্রতিবেদন: সানডে আউটিং। নতুন দিনের অপেক্ষায় দিন গুনছেন হবু মা। তাই কী একটু চিন্তায়? নতুন দায়িত্ব আসছে যে। কুছ পরোয়া নেহি, হবু মায়ের মুখে হাসি ফোটাতে ফের তাঁকে নিয়ে ঘুরতে বের হলেন যশ। হাসিমুখে মন ভাল করে দিলেন তাঁর।

2/6

আগামির অপেক্ষায় নুসরত

Nusrat Jahan: Waiting for better days

একটু ভাবুক মেজাজেই ক্য়ামেরাবন্দি নুসরত। নতুন শুরু করতে চলেছেন যে, দায়িত্ব অনেক। সে কথাই ভাবছেন বসে নায়িকা, ক্যান্ডিড ছবি এল ইনস্টাগ্রামে।

3/6

সম্পর্কে মান্যতা

Yash Dasgupta: Accepted relationship

নুসরতের মুড স্যুইংয়ে সঙ্গে থাকছেন যে যশ। চারিদিকে তাঁদের নিয়ে চর্চা চলছেই, ধীরে ধীরে নিজেরাই প্রকাশ্যে আনছেন সম্পর্ক। নুসরতের মন ভাল রাখতেই রবিবারের লাঞ্চ।

4/6

ক্যান্ডিড যশ

Yash Dasgupta: Candid look

মন পছন্দ পানীয় নিয়ে খানিক সময় কাটান দুজনে একান্তে। নুসরত অর্ডার করেন বার্গার, কাবাব। যশের (Yash Dasgupta) পছন্দ ফ্রেঞ্চ ফ্রাইজ, সসে ডুবিয়ে তাতেই মন দিয়েছেন তিনি। 

5/6

কো-অর্ডিনেটেড পোশাক

Yash Dasgupta: Coordinated Shirt

 নুসরতের ইনস্টা স্টোরিতে উঠে আসে একটি বুমেরাংও যেখানে যশের ট্যাটু স্পষ্ট। দুজনের পরনেই কার্টুন নিউজ পেপার প্রিন্টেড টি শার্ট। কোঅর্ডিনেটেড পোশাকে একই সঙ্গে দুজনে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন।

6/6

নুসরতের আকর্ষণীয় দৃষ্টি

Nusrat Jahan: Killing look

নুসরতের (Nusrat Jahan) কানে মাল্টিকালারড দুল, চোখে কাজল, হাল্কা লাল আভা লিপস্টিকে, টাইট করে বাঁধা চুল। আরও উজ্জ্বল তাঁর চেহারা, স্নিগ্ধতায় ভরা মুখে মাতৃত্বের আনন্দ, আগামির অপেক্ষায় অভিনেতা। নতুন জীবনে পা রাখার জন্য দিন গুনছেন নায়িকা।