WATCH | Ivana Knoll: ব্রাকে বাই বলে শুধুই ব্ল্যাক টেপ! ইভানা যেন উর্ফি, দরদর করে ঘামছে নেটপাড়া!

| Feb 23, 2023, 12:31 PM IST
1/6

ইভানা নল

Ivana Knoll

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন মিস ক্রোয়েশিয়া ইভানা নলের আর নতুন করে, কোনও ফ্য়ানের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। কাতার বিশ্বকাপে বোল্ড অবতারে প্রতিপক্ষ দেশের সমর্থকদেরও নিজের ফ্যান বানিয়েছেন তিনি। 

2/6

ইভানা নল

Ivana Knoll

বেপরোয়া লাস্যের রানি আপাতত রয়েছেন লন্ডনে। ইংলিশ প্রিমিয়র লিগের ঐতিহ্যবাহী ক্লাব আর্সেনালে গিয়েও খেলা দেখে এসেছেন। বলাই বাহুল্য় ছবি ও রিলস পোস্ট করেছেন তিনি।   

3/6

ইভানা নল

Ivana Knoll

এবারও ইভানা সেই পোশাকের জন্যই এলেন খবরে। গতবছরের একটি ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ঝড় তুলে দিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে ইভানা নেটেড পোশাক বেছে নিয়েছিলেন। তবে কোনও ব্রা পরেননি তিনি। তার বদলে বক্ষ মাঝে ঠাঁই দিয়েছেন ব্ল্যাক টেপ। ক্রিস-ক্রস করে কালো টেপ সেঁটেই লজ্জা নিবারণ করেছেন তিনি। আর এই ছবি দেখেই দরদর করে ঘামছে নেটপাড়া!  

4/6

ইভানা নল

Ivana Knoll

ফুটবল বিশ্বকাপ মানেই গ্যালারিতে স্বল্পবসনা ললনাদের সারি। ফুটবলের এরকম রঙিন ছবি দেখেই অভ্যস্ত ফ্যানরা। কিন্তু এবার বিশ্বযুদ্ধের আসর বসছিল কাতারে। মধ্যপ্রাচ্যের এই দেশ ফতোয়ার নাগপাশে জড়ানো। নিষেধের বেড়াজালে বাঁধা এখানকার সংস্কৃতি থেকে সমপ্রেম। পোশাক থেকে শুরু করে মদ্যপান! স্বাধীনতা শব্দটাই এখানে বেমানান। কিন্তু এসব নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে মিস ক্রোয়েশিয়া ঝোড়ো মেজাজেই ব্যাট করছেন লুকা মদরিচদের প্রতি ম্যাচে। ক্লিভেজ দেখিয়ে কাতারি দর্শকদেরও নিজের ফ্যান বানিয়ে ফেলেছেন তিনি। বাচ্চা থেকে বুড়ো, গ্যালারিতে তাঁকে সকলেই দেখছেন হাঁ করে। সেই ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে বারবার।   

5/6

ইভানা নল

Ivana Knoll

গুগলে হটেস্ট ফুটবল ফ্যান বা হটেস্ট ফ্যান বলে সার্চ দিলেও তাঁর নামই চলে আসছে সবার আগে। এমনকী আর্জেন্টিনার ফ্যানরাও তুলেছেন তাঁর সঙ্গে সেলফি। ইভানাকে ভালোবেসে ফ্যানরা নাম দিয়েছেন  'বিশ্বকাপের গার্লফ্রেন্ড'। 

6/6

ইভানা নল

Ivana Knoll

২০১৪, ২০১৮-র পর এবার ২০২২ বিশ্বকাপেও গ্যালারিতে আগুন জ্বেলেছেন ইভানা। বিশ্বকাপের পর ইভানার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। বিগত ৩০ দিনে এই মডেলের ২.৬ মিলিয়ন ফলোয়ার বেড়েছে। তাঁর এখন ৩.৬ মিলিয়ন ফলোয়ার্স। ইভানা বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান। সুইমস্যুটে বা রিভিলিং পোশাকে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালান।