Weather Today: রাজ্যজুড়ে শীতের আমেজ, শনিবার আরও কিছুটা কমল তাপমাত্রা

বৃষ্টির কোনও সম্ভাবনা নেই।

Nov 06, 2021, 08:05 AM IST
1/6

বাড়বে শীতের আমেজ

Winter

নিজস্ব প্রতিবেদন: বাড়বে শীতের আমেজ। সকালে শীতের আমেজ। দক্ষিণবঙ্গের কিছু জেলায় ২০-র নীচে তাপমাত্রা। কলকাতাতেও স্বাভাবিকের নীচে  রাতের তাপমাত্রা। পাহাড়েও ৯-এর নীচে নামল তাপমাত্রা।

2/6

শীতের আমেজ দক্ষিণবঙ্গে

Winter om South Bengal

শুষ্ক আবহাওয়া। কয়েকদিন এই  আবহাওয়া থাকবে। এখন কোনও বৃষ্টির সম্ভাবনা নেই। রাতের তাপমাত্রা স্বাভাবিক বা তার নীচে থাকায় হালকা শীতের আমেজ। খুব সকালের দিকে কোথাও কোথাও সামান্য কুয়াশা। রাত এবং সকালের দিকে হালকা শীতের আমেজ। পশ্চিমের জেলাগুলিতে শীতের আমেজ বেশি অনুভূত হবে। সকালের শীতের আমেজ আরও একটু বাড়ল। সপ্তাহান্তে রাতের তাপমাত্রা কমবে।   

3/6

উত্তরবঙ্গে

North Bengal

উত্তরবঙ্গেও বৃষ্টির সম্ভাবনা নেই।  দার্জিলিং এর তাপমাত্রা আরো নেমে যাওয়ার সম্ভাবনা। শুষ্ক ও শীতল আবহাওয়া। আগামী কয়েকদিনে রাতের তাপমাত্রা কিছুটা কমবে। শীতের আমেজ কিছুটা বাড়বে সঙ্গে সকালের দিকে কুয়াশার দাপট ও বাড়বে।

4/6

কলকাতা

Kolkata

কলকাতায় পরিষ্কার আকাশ। রাতের তাপমাত্রা স্বাভাবিকের নিচে থাকবে। সকালের দিকে মনোরম পরিবেশ। আজ সর্বনিম্ন তাপমাত্রা ১৯.১১ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি কম। সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩০ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৩ শতাংশ।

5/6

ভারত

India

নিম্নচাপ ও উত্তর-পূর্ব মৌসুমি বায়ুর প্রভাবে বৃষ্টিপাতের সম্ভাবনা তামিলনাড়ু-সহ দক্ষিণ ভারতের রাজ্যগুলিতে। 

6/6

পশ্চিমী ঝঞ্ঝা

Western Storm

পশ্চিমী ঝঞ্ঝা ঢুকছে যার প্রভাবে জম্মু-কাশ্মীর, লাদাখ, মুজাফ্ফরাবাদ এবং হিমাচল প্রদেশে নভেম্বরের প্রথম সপ্তাহে তুষারপাতের সম্ভাবনা। বাতাস বইবে চণ্ডিগড়, হরিয়ানা, দিল্লিতে। দিল্লিতে ঘন কুয়াশার সর্তকতা।