Aryan Khan Drug Case: শুধুই কী শাহরুখের ম্যানেজার, কে এই পূজা দাদলানি?

| Oct 23, 2021, 19:45 PM IST
1/10

এনসিবির স্ক্যানারে

Under NCB Scanner

নিজস্ব প্রতিবেদন: মাদক মামলায় বারবার এনসিবির অফিস থেকে শুরু করে আদালতে ক্যামেরাবন্দি হয়েছেন শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি। শুক্রবার তাঁকে নোটিস পাঠায় এনসিবি।

2/10

এনসিবি দফতরে

At NCB Office

শনিবার তাঁকে তলব করে এনসিবি। সেই মতো এনসিবির অফিসে এসে পৌঁছান তিন। জানা যায়, আরিয়ানের মেডিক্যাল হিস্ট্রি ও এডুকেশনাল সার্টিফিকেট চেয়ে পাঠিয়েছে এনসিবি। 

3/10

জার্নি শুরু

Journey Starts

২০১২ সালে ম্যানেজার হিসাবে শাহরুখ খানের সঙ্গে যুক্ত হন পূজা। একদশকেরও বেশি সময় ধরে শাহরুখ ও তাঁর পরিবারের সঙ্গে যুক্ত তিনি। 

4/10

গৌরীর সঙ্গে বন্ধুত্ব

Friendship

তবে শুধু শাহরুখ নয়, গৌরী খানের সঙ্গেও তাঁর অটুট সম্পর্ক। একসঙ্গে পার্টি করতেও দেখা গেছে তাঁদের। 

5/10

আরিয়ানের পাশে

With Aryan

আরিয়ানের সঙ্গেও বেশ ভালো সম্পর্ক পূজার। আরিয়ানের গ্রেফতারি থেকে শুরু করে এনসিবি অফিস হোক বা আদালত সবসময় আরিয়ানের পরিবারের তরফ থেকে উপস্থিত থেকেছেন তিনি। 

6/10

আরিয়ানের জন্মদিনে

Birthday Wish

গত বছর আরিয়ানের জন্মদিনে তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন পূজা। তিনি লিখেছিলেন, 'ওর মধ্যে বাবার বুদ্ধি, মায়ের জৌলুস আর নিজের সেন্স অফ হিউমার আছে। একজন সহৃদয় সংবেদনশীল ছেলে। জন্মদিনের শুভেচ্ছা।'

7/10

আরিয়ানের সঙ্গে

With Aryan

আরিয়ান খানের জামিনের শুনানির প্রত্যেকদিনই আদালতে দেখা গেছে তাঁকে। 

8/10

পরিবারের সদস্য

Family Member

আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার পর আদালতে কেঁদে ফেলেছিলেন পূজা দাদলানি। এমনকি পূজাই প্রথম ব্যক্তি যিনি গ্রেফতারির পর প্রথম আরিয়ানের সঙ্গে দেখা করেন। আইনজীবী সতীশ মানশিণ্ডে আদালতে তাঁকে খান পরিবারের সদস্য বলেই পরিচয় দেয়। 

9/10

নাইট রাইডার্সের ম্যানেজার

Knight Riders Manager

পূজা শুধু শাহরুখের ছবির ম্যানেজারই নন তাঁর ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকে শুরু করে সমস্ত ব্যবসাই সামলান পূজা। এমনকি কলকাতা নাইট রাইডার্সেরও ম্যানেজার তিনি। 

10/10

ব্যক্তিগত জীবন

Personal Life

ব্যক্তিগত জীবনে পূজা বিবাহিত। এক কন্যা সন্তানের মা। শাহরুখের পাশাপাশি আরও এক সেলিব্রিটির সঙ্গে যুক্ত তিনি। দিয়া মির্জার স্বামী বৈভব রেখির আত্মীয় পূজা।