সাড়ে ৪ কোটির সম্পত্তি, ২টি দামি গাড়ি, কৃষিজমিও কেনা রয়েছে Srabanti-র

Apr 03, 2021, 18:31 PM IST
1/8

বেহালা পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে লড়ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মনোনয়ন পত্র জমা দেওয়ার সঙ্গে নিয়ম নেমে হলফনামায় সম্পত্তির পরিমাণ দাখিল করেছেন শ্রাবন্তী। যা দেখলে আপনারও চোখ কপালে উঠবে। 

2/8

শ্রাবন্তীর হলফনামা থেকে জানা যাচ্ছে, এই মুহূর্তে বিজেপির তারকা প্রার্থীর কাছে রয়েছে নগদ ১ লক্ষ টাকা। তাঁর HDFC ব্যাঙ্কে দুটি অ্যাকাউন্ট রয়েছে। তার একটিতে রয়েছে  ১ কোটি ১০ লক্ষ ৬১ হাজার ৫৫১ টাকা এবং অন্যটিতে রয়েছে ৫০ হাজার টাকা।  

3/8

মিউচুয়াল ফান্ড ও জীবন বিমায় বিনিয়োগ রয়েছে শ্রাবন্তীর। তাঁর ৭ লক্ষ টাকার একটি মিউচুয়াল ফান্ড রয়েছে। জীবনবিমা রয়েছে ১০ লক্ষ টাকার। সব মিলিয়ে বিনিয়োগ রয়েছে মোট ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ টাকা।

4/8

দুটি দামি গাড়ি রয়েছে শ্রাবন্তীর।  একটি অডি কিউ 7 এবং অন্যটি মারুতি ব্যালেনো। অডির দাম ৫৩ লক্ষ ২১ হাজার ১৬৮ টাকা এবং মারুতি ব্যালেনোর দাম ৭ লক্ষ ৮৬ হাজার ২৫০ টাকা। ২০১৯ সালে এই দুটি গাড়ি কেনেন অভিনেত্রী।   

5/8

সোনা, হিরে, প্ল্যাটিনাম মিলিয়ে শ্রাবন্তীর কাছে মোট ২৯ লক্ষ ৭২ হাজার ২০০ টাকার গয়না রয়েছে। তাঁর কাছে হিরে রয়েছে ২০ লাখ ১২ হাজার ৪৫০ টাকার এবং ১২ লাখ ১৮ হাজার ৮২০ টাকার প্ল্যাটিনামের গয়না রয়েছে। এর বাইরে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকার একটি হাতঘড়ির রয়েছে বলে হলফনামায় জানিয়েছেন বেহালা পূর্বের বিজেপি প্রার্থী।  

6/8

২০১৭ সালে শ্রাবন্তী নিজের নামে চাষের জমিও কিনে রেখেছেন। দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্স-এ ৬ বিঘা ১০ কাঠার একটি চাষ জমি রয়েছে তাঁর।  যার বর্তমান বাজার মূল্য  ৮ লক্ষ টাকা।

7/8

বেহালার পর্ণশ্রীতে ১২৭১ স্কোয়ার ফিট ও ২২০০ স্কোয়ার ফিটের দু’টি ফ্ল্যাট রয়েছে শ্রাবন্তীর। যেগুলির একটি ২০১২ এবং ২০১৫ সালে কিনেছিলেন অভিনেত্রী। প্রথম ফ্ল্যাটটির দাম বর্তমানে ৪০ লক্ষ টাকা ও দ্বিতীয় ফ্ল্যাটটির দাম ১ কোটি ৪০ লাখ টাকা।  ১ কোটি ৮৮ লক্ষ টাকার স্থাবর সম্পত্তি রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। মোট ২ কোটি ৫৩ লক্ষ ৬৬ হাজার ৯৩৯ টাকার অস্থাবর সম্পত্তি রয়েছে তাঁর।

8/8

শ্রাবন্তীর নামে একটি ঋণ রয়েছে। তাঁর হলফনামা থেকে জানা যাচ্ছে গাড়ি কিনতে এইচডিএফসি ব্যাঙ্ক থেকে ৩৮ লক্ষ ১২ হাজার ৪৫৬ টাকার ঋণ নিয়েছিলেন তিনি।