TMC-র সায়নীর বিরুদ্ধে লড়বেন অগ্নিমিত্রা, BJP প্রার্থী Rudranil, Srabanti, Koushik

Mar 18, 2021, 18:28 PM IST
1/6

টলিপাড়ায় তারকাদের রাজনৈতিক দলে যোগ দেওয়ার হিড়িকের মাঝে সবথেকে বেশি যাঁকে নিয়ে আলোচনা হয়েছিল তিনি হলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। আসন্ন নির্বাচনে কলকাতার গুরুত্বপূর্ণ বিধানসভা কেন্দ্র ভবানীপুর থেকে ভোটে লড়ছেন রুদ্রনীল।

2/6

কিছুদিন আগেই BJP-তে যোগ দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার প্রকাশিত BJP-র প্রার্থী তালিকায় রয়েছে শ্রাবন্তীর নাম। বেহালা পশ্চিম থেকে নির্বাচনে লড়বেন তিনি। প্রতিপক্ষ তৃণমূল কংগ্রেসের প্রার্থী, রাজ্য়ের উচ্চশিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

3/6

উত্তরবঙ্গের ময়নাগুড়ি বিধানসভা থেকে BJP-র হয়ে ভোটে লড়বেন কৌশিক রায়। গত ২৯-এ জানুয়ারি দিলীপ ঘোষের উপস্থিতিতে বিজেপিতে যোগ দিয়েছিলেন 'খড়কুটোর'  'বাবিন'।

4/6

বরানগর বিধানসভা কেন্দ্র থেকে BJP-র হয়ে ভোটে লড়ছেন অভিনেত্রী পার্নো মিত্র। ২০১৯-এর ১৮ জুলাই BJP-তে যোগ দিয়েছিলেন পার্নো। 

5/6

আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়ছেন অগ্নিমিত্রা পাল। তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী সায়নী ঘোষের বিরুদ্ধে লড়াই করবেন অগ্নিমিত্রা। প্রসঙ্গত, বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী হিসাবে দীর্ঘদিন কাজ করছেন ফ্য়াশান ডিজাইনার অগ্নিমিত্রা পাল। 

6/6

এর আগে বিজেপির তারকা প্রার্থী হিসাবে হিরণ চট্টোপাধ্যায়, পায়েল সরকার, যশ দাশগুপ্তদের নাম আগেই ঘোষণা হয়ে গিয়েছে। খড়গপুর সদর থেকে ভোটে লড়ছেন হিরণ, বেহালা পূর্ব থেকে লড়ছেন পায়েল, যশ লড়ছেন হুগলির চণ্ডীতলা থেকে।