স্বামী ও তাঁর নামে রয়েছে ৪ টি ফ্ল্যাট, ৩টি গাড়ি, হলফনামায় জানালেন Locket

Apr 08, 2021, 18:08 PM IST
1/10

১৯৯৭ সালে যোগমায়াদেবী কলেজ থেকে বিজ্ঞানে স্নাতক হন। নাচও শিখেছেন। প্রথমদিকে অভিনেত্রী হিসাবেই পরিচিতি লাভ করেছিলেন লকেট। পরবর্তীকালে তৃণমূল কংগ্রেসের হাত ধরে রাজনীতিতে আসেন। তারও পরবর্তী সময়ে বিজেপিতে যোগ দেন লকেট চট্টোপাধ্যায়।   

2/10

এর আগে নির্বাচনে জিতে সাংসদ হয়েছিলেন। বর্তমানে চুঁচুড়া বিধানসভা থেকে বিজেপির হয়ে ভোটে লড়ছেন লকেট। মনোনয়ন পত্র জমা দেওয়ার সঙ্গে নিয়ম মেনে হলফনামায় সম্পত্তির পরিমাণ দাখিল করেছেন তিনি।

3/10

হলফনামায় লকেট জানিয়েছেন, ২০১৯-২০ অর্থবর্ষে তাঁর উপার্জন ৪ লক্ষ ৮৬ হাজার ৬৫৪ টাকা। তাঁর স্বামী প্রসেনজিৎ ভট্টাচার্যের উপার্জন হয়েছে ১৭ লক্ষ ৬৪ হাজার ৩৩১ টাকা।

4/10

হলফনামায় লকেট জানিয়েছেন, তাঁর হাতে রয়েছে নগদ ৩৩ হাজার ৪৫২ টাকা। তাঁর স্বামীর কাছে আছে ২৭ হাজার টাকা।

5/10

লকেট জানিয়েছেন, তাঁর নামে বিভিন্ন ব্যাঙ্কে একাধিক অ্যাকাউন্ট রয়েছে। যাতে রয়েছে প্রায় ৫০ লক্ষ টাকা। তাঁর স্বামীর নামে একটি ব্যাঙ্কে রয়েছে ৫৮ হাজার ৮৩৬ টাকা।

6/10

শেয়ার বাজার, মিউচুয়াল ফান্ড এবং পিপিএফ-এ প্রায় ৫০ লক্ষ টাকা বিনিয়োগ রয়েছে লকেটের এবং তাঁর স্বামীর বিনিয়োগ রয়েছে ৭৩ লক্ষ টাকা।

7/10

হলফনামায় বিজেপি নেত্রী জানিয়েছেন, তাঁর কাছে ৫০০ গ্রাম সোনার গয়না রয়েছে। যার বর্তমান বাজার মূল্য প্রায় ২২ লক্ষ টাকা।

8/10

মোট তিনটি ফ্ল্যাট রয়েছে লকেট চট্টোপাধ্যায়ের। ইএম বাইপাসে অভিদীপ্তা আবাসনে ১টি এবং  সোনারপুরে দুটি ফ্ল্যাট রয়েছে। তাঁর স্বামীর নামেও ইএম বাইপাসে রয়েছে একটি ফ্ল্যাট। 

9/10

টয়োটা ফরচুনার এবং হুন্ডাই ইয়ন, ২টি গাড়ি রয়েছে লকেটের নামে। প্রথমটির দাম ১৫ লক্ষ টাকা, অন্যটির দাম জানা যায়নি। তাঁর স্বামীর রয়েছে একটি মারুতি সুজুকি সুইফ্ট, যার দাম ৩ লক্ষ ২০ হাজার টাকা।

10/10

লকেটের নামে কোনও ব্যাঙ্কঋণ নেই। হলফনামায় নিজের পেশা অভিনয়-ই দেখিয়েছেন লকেট। আর তাঁর স্বামী চাকরি করেন।