শনি-চন্দ্রের মিলনে তৈরি 'বিষ যোগ' কি সত্যিই 'বিষ' না অমৃত? কাদের সতর্ক থাকতে হবে, কাদের পোয়াবারো?

Visha Yoga: গতকাল চন্দ্র মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। এই সময়ে সেখানেই উপস্থিত রয়েছেন শনি। তৈরি হল এই বিশেষ যোগ।

| Jun 10, 2023, 14:43 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চাঁদের সঙ্গে শনির সংযোগ। কনজাংকশন। গতকাল ৯ জুন সকাল ৬টা ২ মিনিটে চন্দ্র মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। 

1/6

'বিষ যোগ’

এই সময়ে সেখানেই উপস্থিত রয়েছেন শনি। শনি ও চন্দ্রের মিলনে তাই তৈরি হয়েছে এক বিশেষ যোগ। নাম তার 'বিষ যোগ’। তবে এই যোগ শুভ নয়, এই যোগকে অশুভই বলা হয়। 

2/6

সতর্ক থাকতে হবে

এই যোগের জেরে এই সময়ে কিছু রাশির ব্যক্তিদের আর্থিক দিক থেকে নানা অসুবিধা ঘটবে। তাই এঁদের খুব সতর্ক থাকতে হবে।

3/6

কন্যা রাশি

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য সময়টা খুবই অশুভ। এই সময়ে এঁরা কোনও কাজেই সফলতা অর্জন করতে পারবেন না। আর্থিক দিক থেকেও নানা অসুবিধার সম্মুখীন হবেন এঁরা। এই সময়ে এঁরা আইনি ঝামেলাতেও জড়িয়ে পড়তে পারেন। সমস্যা তৈরি হবে দাম্পত্য জীবনেও। দাম্পত্য জীবনে বজায় থাকবে না সুখ।

4/6

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির ব্যক্তিদের জীবনেও সময়টা খুব অশুভ। নানা দিক থেকে সমস্যা তৈরি হবে এঁদের। পারিবারিক অশান্তি নানা অসুবিধা তৈরি করবে। দাম্পত্য জীবনেও সংকট তৈরি হবে। এই সময়ে এই রাশির ব্যবসায়ীদের নতুন ব্যবসায় বিনিয়োগ না করাই ভালো। আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে।

5/6

শনি চন্দ্রের সংযোগ

শনি চন্দ্রের সংযোগে তৈরি বিষ যোগের প্রভাবে কুম্ভ রাশির ব্যক্তিদেরও খুব খারাপ সময় চলবে। এঁরা এই সময়ে কোনও কাজে তেমন সফলতা অর্জন করতে পারবেন না।

6/6

বিবাদ-বিসম্বাদ

অন্যের সঙ্গে বিবাদ-বিসম্বাদে জড়িয়ে পড়ার আশঙ্কা আছে কুম্ভ রাশির জাতক-জাতিকার। এসময় এঁদের একটু মাথা ঠান্ডা রেখে চলতে হবে। শরীর খারাপ হওয়ার আশঙ্কা।