এনকাউন্টারেই কি মরবে বিকাশ দুবে! রাতেই সকালের ভবিষ্যৎবাণী করে দিয়েছিলেন এই ব্যক্তি

Jul 10, 2020, 12:12 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: একদম সিনেমার মতো, ঠিক যেন পরিচালকের স্ক্রিপ্ট। বিকাশ দুবের সঙ্গে কী কী হতে পারে, সেই ঘটনার বর্ণনা দিয়ে আগেই টুইট করেছিলেন এই ব্য়ক্তি। ম্যাজিকের মতো মিলে গেল সব।

2/5

আট পুলিস কর্মীকে খুন করার অপরাধে অভিযুক্ত ছিল কানপুরের বিকাশ দুবে। এছাড়া খুন অপহরণ -সহ ৬০ টি মামলা তার নামে। যার মধ্যে থানায় ঢুকে মন্ত্রীকে খুন করার ঘটনাও রয়েছে। হন্যে হয়ে খোঁজার পর অবশেষে মহাকাল মন্দির থেকে তাকে গ্রেফতার করেছিল পুলিস।

3/5

 কিন্তু উজ্জ্বয়িনী তেকে ধৌলি নিয়ে আসার সময় নাটকীয় ঘটনা! রাস্তায় উল্টে যায় পুলিসের গাড়ি। সেই সময় সেখানে পৌঁছে যায় বিকাশের দলবল। পুলিসের পিস্তল ছিনিয়ে নিয়ে পালনোর চেষ্টা করে গ্যাংস্টার বিকাশ। তখনই এনকাউন্টারে গুলি লাগে বিকাসের বুকে।

4/5

গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় তার। কিন্তু ঘটনা ঘটার এত আগে কী করে টুইট করে  বলে দিলেন এই Crusader Sudhir ? নিছকই আন্দাজ! আর সেটাই মিলে গেল হুবহু। তবে এই ব্যক্তি টুইটে যে প্রশ্নগুলো তুলেছিলেন সেগুলি হলো: ১. বিকাশ কি পালিয়ে যাওয়ার চেষ্টা করবে? ২. পুলিসের পিস্তল ছিনিয়ে গুলি চালাবে? ৩.আত্মরক্ষার জন্য পুলিসকে গুলি চালাতে হবে?

5/5

অক্ষরে অক্ষরে মিলে গিয়েছে সব। একদম একই! যা দেখে অবাক সকলে কেউ কেউ তো এ-ও বলছেন, সরকার আপনার কথা শুনে কাজ করছে।