Ghatal Flood: রাতে খুলল বাঁধ, পুজোর দিনই বানভাসি ঘাটাল

Ghatal Flood: শিলাবতী নদীর জলে প্লাবিত ঘাটাল মহকুমার বিস্তীর্ণ এলাকা। চরম ভোগান্তির শিকার পন্যবাহী গাড়ি,যাত্রীবাহী বাস থেকে নিত্যযাত্রীরা।

Sep 17, 2024, 17:23 PM IST
1/5

ঘাটালে বন্যা

Flooding in Ghatal

শিলাবতী নদীর জলে প্লাবিত ঘাটাল মহকুমার বিস্তীর্ণ এলাকা। প্লাবিত ঘাটাল-চন্দ্রকোনা রাজ্যসড়কের বরদাচৌকান এলাকাও। জল ঢুকেছে রাজ্যসড়কের ধারে থাকা দোকানগুলিতেও। ঘাটালের বন্যা পরিস্থিতি ক্রমেই অবনতি হচ্ছে।

2/5

ঘাটালে বন্যা

Flooding in Ghatal

সড়ক জলে ডোবায় ঝুঁকি নিয়ে চলছে যানবাহন। চরম ভোগান্তির শিকার পন্যবাহী গাড়ি,যাত্রীবাহী বাস থেকে নিত্যযাত্রীরা। জল ঢুকে বন্ধ হয়ে গিয়েছে ঘাটালের সবথেকে বড় বাজার কুঠিবাজার চত্বর।

3/5

ঘাটালে বন্যা

Flooding in Ghatal

ঘাটাল মহকুমা বাস ওনার্স অ্যাসোসিয়েশনের কনভেনার প্রভাত পান জানান, "বিভিন্ন লোকাল রুটের বাসচলাচল বন্ধ হয়ে গেছে,কিছু দূরপাল্লার বাস ঝুঁকি নিয়ে চলছে।জল আরও বাড়লে ঘাটালের সাথে বিভিন্ন রুটের যোগাযোগ বন্ধ হয়ে পড়বে।" তবে তিনি আরও জানান,নতুন করে বৃষ্টি না হলে এবং ডিভিসি জল না ছাড়লে দু-একদিনের মধ্যে ঘাটালের বন্যা পরিস্থিতির উন্নতি হবে। 

4/5

ঘাটালে বন্যা

Flooding in Ghatal

ঘাটালের বিভিন্ন দোকানে ঘটা করে বিশ্বকর্মা পূজো করে থাকেন ব্যবসায়ীরা ও বিভিন্ন দোকানদাররা। কিন্তু এখন ঘাটালে ভয়াবহ বন্যা পরিস্থিতিতে দোকানের ভেতর বন্যার জল থাকায় রাস্তার উপরে ঢাক সহযোগে বিশ্বকর্মা পূজোর আয়োজন করেছেন দোকানদার সজল পাল।

5/5

ঘাটালে বন্যা

Flooding in Ghatal

ঘাটালের বন্যা পরিস্থিতি প্রথম নয়। কিন্তু এ বছরের রাস্তার উপরে এইভাবে বিশ্বকর্মা পুজো এই প্রথমবার করছেন বলে জানিয়েছেন পুরোহিত তপন মিশ্র।