Urfi Javed: নামমাত্র ঢাকা শরীর, ক্যামেরার সামনে এসে ভক্তদের ঘাম ছুটিয়ে দিলেন উর্ফি!

ফের ভাইরাল উর্ফি জাভেদ। 

Jan 12, 2023, 18:17 PM IST

Urfi Javed Crossed Limits Of Boldness: উর্ফি জাভেদের সর্বশেষ ছবি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে। উর্ফি আবারও সাহসিকতার সব সীমা অতিক্রম করেছেন এবং তার পোশাকের কারণে অনেকেই তাঁকে কটূক্তিও করছেন।

1/5

জালে জড়িয়ে ক্যামেরার সামনে

জালে জড়িয়ে ক্যামেরার সামনে

উর্ফি জাভেদ (Uorfi Javed) প্রায়ই বিতর্কে জড়ান। তার পোশাক এবং ফ্যাশন সেন্স ট্রোলদেরকে মন্তব্য করার জন্য সুযোগ করে দেয়। উর্ফির পোশাক আবারও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে। উর্ফি জাভেদ নিজেকে জালে জড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিতে আসেন।

2/5

পোশাক তৈরি নেট দিয়ে

পোশাক তৈরি নেট দিয়ে

এবার কালো নেট ব্যবহার করে পোশাক তৈরি করেছেন উর্ফি জাভেদ। নেট টিউব ব্রা এবং নেট গ্লাভসের সঙ্গে নেট প্যান্ট পরেছেন অভিনেত্রী। নেটের নেকলেস এবং নেটের মাস্ক পরে অভিনেত্রী তার লুক সম্পূর্ণ করেছেন।

3/5

ট্রোল হলেন উর্ফি

ট্রোল হলেন উর্ফি

উর্ফি জাভেদের এই ছবিগুলি দেখলে আপনি নিজেই বুঝতে পারবেন যে অভিনেত্রী আবারও সাহসের সমস্ত সীমা অতিক্রম করেছেন। উর্ফির এই সাজ অনেকেরই পছন্দ হয়নি। অনেকেই সোশ্যাল মিডিয়ায় উর্ফিকে ট্রোলও করেছেন।

4/5

চোখে ভারী মেকআপ

চোখে ভারী মেকআপ

চুল বেঁধেছেন উরফি জাভেদ। পাশাপাশি অভিনেত্রী তার চোখে ভারী মেকআপ করেছেন। কিছু বলিউড সুন্দরীদেরকেও উর্ফির ফ্যাশন সেন্স নকল করতে দেখা যায়, অন্যদিকে, অভিনেত্রীকে তার সাহসী পোশাকের কারণে লোকের সমালোচনা শুনতে হয়।

5/5

দেখা যাচ্ছে ট্যাটু

দেখা যাচ্ছে ট্যাটু

এই ছবিতে, অভিনেত্রী এমনভাবে পোজ দিচ্ছেন যাতে তার ট্যাটুও দৃশ্যমান হয়। উর্ফি জাভেদের পোশাক সব সময়ই আলোচনার কেন্দ্রে থাকে। সোশ্যাল মিডিয়ায় যতটা ভালোবাসা পান, তার চেয়ে বেশি মানুষের ক্ষোভের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।