প্রথম স্ত্রীকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে, তারপর আত্মহত্যার হুমকি উদিত নারায়ণের!

Jan 19, 2020, 17:18 PM IST
1/5

এক কথায় বলিউডের লেজেন্ড গায়ক তিনি। তাঁর সুরের মূর্চ্ছনায় বুঁদ এ যুগের টেক-প্রজন্মরাও। তবে, এই মুহূর্তে পুত্র আদিত্যের ‘সৌজন্যে’ খবরের শিরোনামে মেলোডি-স্টার উদিত নারায়ণ। 

2/5

আদিত্য-নেহা কক্করে বিয়ে নিয়ে পাপারত্জিদের চাপে মুখ খুলতে হচ্ছে তাঁকে। সম্প্রতি নবভারত টাইমসে এক সাক্ষাত্কারে উদিত নারায়ণ জানান, নেহা মিষ্টি মেয়ে। দারুণ গান গায়। নেহাকে ভীষণভাবে পছন্দ করি। সে এই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছে। 

3/5

কিন্তু আদিত্য-নেহার বিয়ের প্রসঙ্গে কী বলবেন? প্রশ্নের জবাবে উদিত বলেন, তাদের জুটি নিয়ে কিছু বলার নেই। দারুণ মানিয়েছে। সংবাদমাধ্যমেই বিয়ের খবর শুনেছি। যদি তাদের বিয়ে হয়, ভালই এই গানের পরিবারে নতুন সদস্য পাব আমরা। 

4/5

আদিত্য-কক্করের বিয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় উদিত নারায়ণকে নিয়েও বেশ চর্চা শুরু হয়েছে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে জোর আলোচনা চলছে বিভিন্ন সংবাদমাধ্যমে। কোথাও লেখা হয়েছে, তাঁর প্রথম স্ত্রীকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে সারেন উদিত নারায়ণ।

5/5

পরবর্তীকালে, প্রথম স্ত্রী রঞ্জনা প্রকাশ্যে এসে মুখ খোলেন তাঁদের সম্পর্কের কথা। তাঁর অভিযোগ, উদিত আত্মহত্যা করার হুমকি দিয়ে চুপ করিয়ে দিতে চেয়েছিল। প্রথমে রঞ্জনাকে মানতে না চাইলেও পরে মেনে নিতে বাধ্য হন উদিত নারায়ণ।