Tv Actress Bikini Look: পর্দার মিষ্টি মেয়েরা যখন দুষ্টু...

Tv Actress: সিনেমার থেকেও তাড়াতাড়ি দর্শক মনে জায়গা করে নিতে পারেন ছোটপর্দার নায়িকারা। রোজ একই সময়ে জীবনের গল্প  নিয়ে হাজির হন তাঁরা আর ধীরে ধীরে হয়ে ওঠেন বাড়ির সদস্য। সর্বগুনসম্পন্না পর্দার এই লাজুক কখনও কখনও অবলা নায়িকারা বারংবার প্রমাণ করেছেন ব্যক্তিগত জীবনে তাঁরা বোল্ড অ্যান্ড বিউটুফুল। সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরে ঝড় তুলেছেন তাঁরা।

| Apr 16, 2023, 20:51 PM IST
1/10

মনামী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিকিনি লুকে সাম্প্রতিক সময়ে যিনি নেটপাড়ায় ঝড় তুলেছেন তিনি হলেন মনামী ঘোষ।  

2/10

মনামী

থাইল্যান্ড বেরাতে গিয়ে নানা ধরনের বিকিনি পরে ছবি পোস্ট করেছেন মনামী। ট্রোলারদের পাত্তা না দিয়ে নিজের মর্জিতেই চলেছেন অভিনেত্রী।  

3/10

সম্পূর্ণা

থাইল্যান্ড শ্যুটিংয়ে গিয়েছিলেন সম্পূর্ণা। যদিও সেই ধারাবাহিকে তিনিই ভিলেন। তবে বিকিনি পরে কখনও দেখা যায়নি নায়িকাকে। নেটপাড়ায় বিকিনি লুকে ছবি পোস্ট করে চাঞ্চল্য ছড়িয়ে দেন অভিনেত্রী।  

4/10

দেবচন্দ্রিমা

ধারাবাহিকের আরেক মিষ্টি নায়িকা দেবচন্দ্রিমা। পর্দায় সালোয়ার শাড়িতে দেখা গেলেও থাইল্যান্ডে বিকিনি লুকে তিনি সাড়া জাগিয়েছেন।  

5/10

অলিভিয়া

পর্দাতেও ও পর্দার বাইরেও তাঁর বোল্ড ইমেজ। তিনি হলেন অলিভিয়া সরকার। পুরনো একটি বিকিনি লুকের ছবি পোস্ট করে সাড়া জাগান অভিনেত্রী।  

6/10

মিশমি

মনামীর আগেও যিনি গোয়ায় গিয়ে বিকিনি পরে নেটপাড়ায় শোরগোল ফেলেছিলেন তিনি হলেন মিশমি দাস। পরে অবশ্য ট্রোলারদের কড়া জবাবও দেন অভিনেত্রী।  

7/10

মৌনী

বিকিনি লুকে যিনি বরাবরই সেরা, তিনি হলেন বাঙালি অভিনেত্রী মৌনী রায়। হিন্দি ধারাবাহিক দিয়ে পর্দায় পা রাখলেও তিনি এখন দাপিয়ে বেড়াচ্ছেন ছবিতে। সম্প্রতি বাংলা রিয়ালিটি শোয়ে বিচারকের আসনেও দেখা যাচ্ছে মৌনীকে।  

8/10

মৌনী

সম্প্রতি মায়ামি ছুটি কাটাতে গিয়ে বিকিনি লুকের বেশ কয়েকটি ছবি পোস্ট করেন মৌনী।  

9/10

পূজা

পূজা বন্দ্যোপাধ্যায় পরিচিত নাম। ছোটপর্দা থেকে বড়পর্দা সবেতেই তাঁর উপস্থিতি। মা হলেও শরীরে জমতে দেননি মেদ। সম্প্রতি কালো মনোকিনিতে অনুরাগীদের মনে সাড়া ফেলেছেন পূজা।  

10/10

তুহিনা

সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রাখলেও তিনি এখন ওয়েবসিরিজের দময়ন্তী। অভিনেত্রী তুহিনা দাসও মাঝে মাঝেই সাগরপাড়ে বিকিনি বা মনোকিনি পরে ছবি পোস্ট করেন নেটপাড়ায়।