৯ মাসের অন্তঃসত্ত্বা, সাধ খেলেন টেলি অভিনেত্রী Madhubani

Mar 16, 2021, 13:50 PM IST
1/9

খুব শীঘ্রই টেলি অভিনেতা মধুবনী ও রাজা গোস্বামীর বাড়িতে আসছে নতুন অতিথি। সোমবার ছিল মধুবনীর সাধভক্ষণ অনুষ্ঠান। 

2/9

৯ মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী মধুবনী গোস্বামী। সাধের অনুষ্ঠানে একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। 

3/9

মধুবনীর পোস্ট থেকে জানা যাচ্ছে, তাঁর সাধের অনুষ্ঠানের মেনুতে ছিল তোপসে ফ্রাই, গলদা চিংড়ি, দই ইলিশ, শাক বিভিন্ন রকমের ভাজা, চাটনি, পায়েস আরও কত কি...

4/9

ভালো দই ইলিশ এবং পায়েস রান্নার জন্য শাশুড়ি মাকে কৃতিত্ব দিতেও ভোলেননি মধুবনী। লিখেছেন, ''আমার মামুনির হাতের পায়েসের কোনও জবাব হবে না। দই ইলিশের কথা তো ছেড়েই দিলাম। এইরকম দই ইলিশ গোটা কলকাতায় আর কেউ বানাতে পারেন না।''

5/9

মধুবনীর পোস্ট থেকেই জানা যাচ্ছে, শ্যুটিং থাকায় সাধের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি তাঁর অভিনেতা স্বামী রাজা গোস্বামী। তবে ডিনারে তাঁর জন্য সবকিছুই রাখা থাকছে বলে জানিয়েছেন অভিনেত্রী। 

6/9

মধুবনী লিখেছেন করোনার কারণে, তিনি সাধের অনুষ্ঠানে বিশেষকাউকে নিমন্ত্রণ করতে পারেননি। 

7/9

গত বছর নভেম্বর মাসে ইঙ্গিতপূর্ণ পোস্টের মাধ্যমে মধুবনী প্রথম মা হওয়ার সুখবর শোনান। মধুবনী সেসময় তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন ''প্রেমে পড়তে চলেছি আবার, আরও একবার। সারা জীবনের মতো, তবে এবার আর রাজা গোস্বামীর সঙ্গে নয়। রাজা গোস্বামীও প্রেমে পড়তে চলেছেন তবে এবার আর আমার সঙ্গে নয়।'' এই লেখার সঙ্গে ছোট্ট শিশুর ইমোজিও দিয়েছেন মধুবনী। আরা তাতেই স্পষ্ট হয়ে যায় যে তিনি মা হতে চলেছেন।   

8/9

ভালোবাসা ডট কম' ধারাবাহিকের মাধ্যমে প্রথম টেলিভিশন জগতে পা রেখেছিল মধুবনী-রাজা জুটি। এই ধারাবাহিকটির মাধ্যমে একসময় ওম-তোড়া জুটি এত জনপ্রিয় হয়েছিল যে দর্শকরা রাজা-মধুবনীকে এই নামেই চিনতেন।

9/9

২০১৬ সালের ৯ ডিসেম্বর ওম-তোড়ার প্রেম বাস্তবেও পরিণতি পায়। বিয়ে করেন রাজা-মধুবনী। পরবর্তীকালে জি বাংলার 'ছদ্মবেশী' ধারাবাহিকেও দেখা গিয়েছে রাজা-মধুবনী জুটিকে। জি বাংলার নেতাজি ধারাবাহিকেও অভিনয় করেছেন মধুবনী।