Tv Actress: ফুটবলারের প্রেমে পড়ে কটাক্ষের মুখে গীতশ্রী, নয়া পোস্টে কড়া জবাব অভিনেত্রীর...

Geetashree Roy: ছোটপর্দার জনপ্রিয় মুখ গীতশ্রী রায়। রাশি থেকে শুরু করে শ্রীমান পৃথ্বীরাজের মা, ছোটপর্দায় বরাবরই তিনি নজর কেড়েছেন। তবে কাজের জন্য নয়, এবার ব্যক্তিগত জীবনের জন্য কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে চুপ থাকার পাত্রী তিনি নন। এবার ট্রোলারদের কড়া জবাব দিলেন গীতশ্রী।

| Apr 24, 2023, 17:04 PM IST
1/8

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফুটবলার প্রবীর দাসের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী গীতশ্রী রায়।  

2/8

রাশি ধারাবাহিকের হাত ধরে ছোটপর্দায় তুমুল জনপ্রিয়তা পান গীতশ্রী রায়। বর্তমানে নতুন ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজে, পৃথ্বীরাজ ওরফে মানিকের মায়ের চরিত্রে অভিনয় করছেন।  

3/8

নিজেদের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনও রাখঢাক করেননি গীতশ্রী বা প্রবীর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে গীতশ্রী ও প্রবীরের ক্যান্ডেল লাইট ডিনারের ছবি।  

4/8

তাঁদের ক্যান্ডেললাইট ডিনারের ছবি প্রকাশ্যে আসতেই তাঁদের নিয়ে শুরু হয় কটাক্ষ।  

5/8

প্রবীর আগে বিবাহিত ছিলেন। ২০১৬ সালে তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন তাঁর স্ত্রী তনুশ্রী দাস। বিষয়টি আদালত অবধি গড়ায়।যদিও এরপর তাঁদের বিচ্ছেদও হয়ে যায়।  

6/8

গত আইএসএলে বেঙ্গালুরু এফসির হয়ে খেলেন প্রবীর দাস। বেশ অনেকদিনই তাঁর সঙ্গে ছবি শেয়ার করে থাকেন গীতশ্রী। তবে এবার ট্রোলারদের জবাব দিলেন অভিনেত্রী।  

7/8

প্রবীরের সঙ্গে একটি হাসিখুশি ছবি শেয়ার করেছেন গীতশ্রী। ছবিটি তুলেছেন গীতের প্রিয় বন্ধু সৃজলা।  

8/8

ছবির ক্যাপশনে গীতশ্রী লেখেন, 'হাসিখুশি থাকা হৃদয়ের জন্য ভীষণ ভালো। কিন্তু সেটার প্রয়োজন নেই কারণ ওর হৃদয় এমনিতেই বড়। একসঙ্গে হেসে খেলে তোমার সঙ্গে জীবন কাটাতে চাই কারণ তুমিই সেই মানুষ যে আমায় হাসায়। কখনও কখনও বিরক্ত করো। একটু অগোছালো ফ্রেমটা। তবে আমরা অগোছালো নই।'