কেমন কাটবে আজকের দিন? পড়ুন মঙ্গলবারের রাশিফল

Oct 12, 2020, 23:45 PM IST
1/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার ব্যপারে খরচ বৃদ্ধি। স্ত্রী-বিবাদ থেকে সাবধান।নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। জ্বর-জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা।টাকা-পয়সা বুঝে খরচ করুন, আজ ব্যয়বহুল দিন। 

2/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) আজ সকাল থেকে কর্মস্থান নিয়ে একটু চিন্তা মাথায় থাকতে পারে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয়-ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। 

3/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) কাজের ক্ষেত্রে ভুল হবার সম্ভাবনা। শত্রু থেকে  একটু সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও  আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যপারে চিন্তা বৃদ্ধি। কোনও মহিলার কাছ থেকে সাহায্য। পেটের কোনও সমস্যা বাড়তে  পারে। স্ত্রী আবদার পূরণ। সন্তানের ব্যপারে চিন্তা।

4/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। পুরাতন   মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যপারে সাহায্য মেলার সম্ভাবনা।আজ সকাল থেকে মানসিক দিক খুব একটা ভাল থাকবে না।

5/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) কর্মস্থলে বসের প্রশংসা পাবেন। পাওনাদারের সঙ্গে আর্থিক ব্যাপারে কোনও অশান্তি বাড়তে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মনে কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা হতে পারে।

6/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা নিজেকেই করতে হবে। 

7/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) ব্যবসায় কোনও কারণে একটু বাজে খরচ হতে পারে। পায়ের নীচে কোনও আঘাত। কোনও উচ্চপদস্থ ব্যক্তির কারণে সম্মান বৃদ্ধি। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যপারে সচেতনতা বাড়তে পারে। 

8/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) আজ সব কাজেই কম-বেশি সাফল্য পাবেন। স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় আসতে পারে। প্রেমে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। আজ নিজের কারোর জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। 

9/12

10/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) সংসারে কোনও কাজ বাকি থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বেগ থাকবে। গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগনোর সময়।বাড়িতে নতুন অতিথি আসতে পারে।  আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। 

11/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) উচ্চপদস্থ কোনও চাকরির খোঁজ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি। পাওনা আদায়ে  দেরি হতে পারে।পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য মানসিক চিন্তা।

12/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ।লোকের সঙ্গে একটু ভাল ব্যবহার করুন, বিবাদ বাড়তে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে  মুক্তির সুযোগ।