Ajker Rashifal | Horoscope Today: অহেতুক রাগে বিপদ মিথুনের, তিন রাশির বিশেষ আর্থিক যোগ...

Ajker Rashifal, 15 march 2024, Horoscope Today: Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Mar 15, 2024, 09:06 AM IST
1/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

দিনটি ইতিবাচকভাবে শুরু হবে, যেখানে আপনি আত্মবিশ্বাস বজায় রাখতে এবং আপনার আদর্শ মেনে চলার চেষ্টা করবেন, আপনার প্রচেষ্টায় সফল হবেন। আপনার সাহায্য নিয়ে কোনো নিকটাত্মীয় তাদের লক্ষ্য অর্জনে সহায়তা পেতে পারেন। আপনাকে হয়তো ধর্মীয় অথবা সামাজিক পরিকল্পনার জন্য দায়িত্ব দেওয়া হতে পারে, যা এক ব্যস্ত তালিকার দিকে পরিচালিত করে, যা দুর্ভাগ্যজনকভাবে পারিবারিক মনোযোগ থেকে বিচ্যুত করতে পারে, যা সম্ভবত হতাশার কারণ হতে পারে। আর্থিক চিন্তা কিছুটা চাপ সৃষ্টি করতে পারে, কিন্তু দুশ্চিন্তার কাছে নতিস্বীকার না করে ধৈর্য ও সংযম বজায় রাখার পরামর্শ দেওয়া হয়।  

2/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আধ্যাত্মিক ও জাদুবিদ্যার প্রতি আপনার আগ্রহ তীব্র হবে, চমত্কার জ্ঞান অর্জনের সুযোগ প্রদান করবে। আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করার জন্য সফল প্রচেষ্টায় দীর্ঘ আলোচনা জড়িত থাকতে পারে, যা আপনাকে দ্রুত সিদ্ধান্ত নিতে এবং কাজ শুরু করতে পরিচালিত করে। তরুণদের জন্য ক্যারিয়ার-সংক্রান্ত পরিকল্পনা স্থগিতের প্রয়োজন হতে পারে। দিনটি বাজারজাতকরণ ও বাহ্যিক কাজে ব্যয়িত হওয়ার সম্ভাবনা।  

3/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আজ আপনার মনোযোগ তাড়াহুড়ো না করে নির্ভুলভাবে কাজ শেষ করার দিকে, কাজে নমনীয়তা নিশ্চিত করার দিকে। আপনাদের প্রচেষ্টা শক্তিশালী সম্পর্ক গড়ে তোলার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং গৃহস্থালির সঠিক শৃঙ্খলা বজায় রাখার জন্য ধৈর্য এবং ইতিবাচক মানসিকতার প্রয়োজন। অহেতুক রাগ থেকে সাবধান থাকুন যা ক্ষতিকর বলে প্রমাণিত হতে পারে। সম্পত্তির লেনদেন সংক্রান্ত কোনও গুরুত্বপূর্ণ চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে।  

4/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আটকে থাকা কোনো রাজনৈতিক কাজ সামলাতে এবং চলমান প্রচেষ্টায় সাফল্য পেতে এটাই উপযুক্ত সময়। গৃহিণী ও কর্মজীবী নারী উভয়েই দক্ষতার সঙ্গে পারিবারিক দায়িত্ব পালন করতে পারেন। কেউ কেউ আপনার নেতিবাচক সমালোচনা করলেও তাদের মতামত আপনার কোনো ক্ষতি করবে না। আর্থিক বিষয়ে কিছুটা অশান্তি হতে পারে, তবে ব্যবসার ক্ষেত্রে উন্নতি হবে।  

5/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এই সময়ে নিজের প্রতিভাকে চিনে নিন, সম্পূর্ণ শক্তি দিয়ে আপনার দৈনন্দিন রুটিনকে সংগঠিত করুন। বাড়িতে ঘনিষ্ঠ ব্যক্তিদের উপস্থিতি একটি প্রাণবন্ত পরিবেশ তৈরি করে, তবে যারা আপনার সরল প্রকৃতির সুযোগ নিতে পারে তাদের থেকে সতর্ক থাকুন। অন্যদের সমস্যা সমাধানের তাড়াহুড়োয় লাভজনক সুযোগ হারানো থেকে বিরত থাকুন। সমস্যা সমাধানের ক্ষেত্রে আপনার স্বামী ও পরিবারের পূর্ণ সমর্থনের দ্বারা বর্তমান সময়টি প্রতিজ্ঞাবদ্ধ।  

6/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

সম্পত্তি বা অন্য কোনও স্থবির কাজে বর্তমান সমস্যা রাজনীতির সঙ্গে যুক্ত কারও সাহায্য নিয়ে সমাধান খুঁজে পেতে পারেন। সামাজিক ব্যপ্তি প্রসারিত হতে পারে, সমাজ সম্পর্কিত বিরোধগুলি সম্ভবত আপনার পক্ষে পরিবর্তিত হতে পারে। ব্যক্তিগত কাজে বহিরাগতদের সম্পৃক্ত করা থেকে বিরত থাকা এবং মৃত্যুদণ্ড কার্যকর করার আগে পরিকল্পনা পুনর্বিবেচনা করা উচিত। ঘন ঘন বাধার কারণে অলসতা ও অসাবধানতা দেখা দিতে পারে।  

7/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

শুধুমাত্র গুরুত্বপূর্ণ কাজে মনোযোগ দিন, ভুল কাজ থেকে দূরে থাকুন। বর্তমান পরিস্থিতি অনুকূলে রয়েছে, শুভাকাঙ্ক্ষীরা আপনার ইচ্ছা পূরণে সাহায্য করতে পারে। তাড়াহুড়ো করে নেওয়া এবং আবেগগত সিদ্ধান্তগুলো ভুল প্রমাণিত হতে পারে, তাই বিভ্রান্তির ক্ষেত্রে পরিবারের বয়স্ক সদস্যদের সঙ্গে পরামর্শ করুন। ছোটখাটো বিষয় নিয়ে চাপ দেওয়া থেকে বিরত থাকুন, কারণ ব্যবসা ও চাকরি উভয় ক্ষেত্রে রাজনীতি দেখা দিতে পারে।  

8/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আজ কিছু সমস্যা উপস্থাপন করতে পারেন, কিন্তু আপনার বুদ্ধিমত্তা এবং চতুরতা আপনাকে দক্ষতার সাথে সমাধান করতে সক্ষম করবে। নিকট আত্মীয়দের সঙ্গে সময় কাটালে সম্পর্ক মজবুত হবে, তবে অন্যের সম্পত্তির ব্যাপারে হস্তক্ষেপ এড়িয়ে চলুন। শ্বশুর-শাশুড়ির সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে। ব্যবসায়িক সমস্যা এবং দিনের শুরুতে আসা সমস্যাগুলি খুব শীঘ্রই বিচক্ষণতার সাথে সমাধান করা হবে। বৈদেশিক ব্যবসায় গতি আসতে পারে।  

9/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আরামদায়ক ও আনন্দময় মেজাজ আপনার দিনকে সংজ্ঞায়িত করে, যা বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের সঙ্গে আনন্দময় সময়কে চিহ্নিত করে। গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করা আনন্দ নিয়ে আসে, যদিও যৌথ পরিবারে কিছু বিবাদ দেখা দিতে পারে। এই সময় ধৈর্য ও বিচক্ষণতার সঙ্গে সমাধান করার সময়। ব্যবসায়িক দিক থেকে সময় লাভজনক হতে পারে। মানসিক চাপ ও রক্তচাপ সংক্রান্ত সম্ভাব্য সমস্যা সত্ত্বেও পারিবারিক জীবন সুখকর থাকতে পারে।  

10/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

দুপুরের দিকে পরিস্থিতির উল্লেখযোগ্য উন্নতি হবে। প্রত্যাশিত ফলাফল অর্জনকারী শিক্ষার্থীরা আত্মবিশ্বাসী হয়ে উঠবে। তাড়াহুড়ো ও আবেগপ্রবণ সিদ্ধান্ত থেকে সতর্ক থাকুন, কারণ অসম্পূর্ণ স্বপ্নগুলি কিছুটা হতাশার দিকে ঠেলে দিতে পারে। ব্যবসায়িক কাজকর্মে মন্দাভাব দেখা দিতে পারে। নারীদের জয়েন্টে ব্যথা বা নারী সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।  

11/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

দীর্ঘদিন যাবত্ অশান্ত হয়ে থাকা বিষয়গুলো আজ নিজেকে সংগঠিত করতে শুরু করবে। সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার বিবেকের কথা শুনুন, আপনি সঠিক পরামর্শ পাবেন। ভাই-বোনের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখুন এবং সন্তানদের কার্যকলাপ নিবিড়ভাবে পর্যবেক্ষণ করুন। আজ ভ্রমণ থেকে বিরত থাকুন, কারণ গ্রহের প্রভাব এবং ভাগ্য আপনার ব্যবসায়িক প্রচেষ্টাকে সমর্থন করে।  

12/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্তগুলো এড়িয়ে চলুন এবং প্রতিটা পদক্ষেপ সতর্কতার সঙ্গে বিবেচনা করুন। নিজের প্রতিভাকে উজ্জ্বল করার চেষ্টায় সাফল্য আসবে, আত্মবিশ্বাস ও কর্মদক্ষতা বাড়বে। গৃহস্থালীর পরিবেশে সম্ভাব্য ব্যাঘাত থেকে সতর্ক থাকুন এবং ঘরের ব্যবস্থা সম্পর্কে অযথা কথা বলা থেকে বিরত থাকুন। আপনার মেজাজ বজায় রাখুন, কারণ প্রয়োজনীয় কাজে বাধা আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে হয়তো রোমান্টিক সম্পর্ক গড়ে উঠতে পারে এবং দীর্ঘসময় ধরে চলা শারীরিক সমস্যাগুলো থেকে মুক্তি পেতে পারে।