বসিরহাটের ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ, রূপম ইসলাম, পরমব্রত সহ সকলকে ধন্যবাদ নুসরতের

May 28, 2020, 20:48 PM IST
1/11

2/11

আমফানের দাপটে বিপর্যস্ত বসিরহাট লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকা। বৃহস্পতিবার বসিরহাট কেন্দ্রের ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা ঘুরে দেখেন অভিনেত্রী তথা সাংসদ, নুসরত জাহান।

3/11

নুসরত জাহানের লোকসভা কেন্দ্র বসিরহাটের বিভিন্ন ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য ত্রাণ পাঠিয়েছেন গায়ক রূপম ইসলাম, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, মৌসুমী দাশগুপ্ত সহ আরও অনেক তারকা।

4/11

বৃহস্পতিবার গায়ক রূপম ইসলাম, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, মৌসুমী দাশগুপ্ত সহ অন্যান্যদের ত্রাণ পাঠানোর জন্য ফেসবুক পোস্টে ধন্যবাদ জানান নুসরত।

5/11

অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান ফেসবুকে লেখেন, '' অনেক অনেক ধন্যবাদ রুপম ইসলাম (Rupam Islam), পরমব্রত চ্যাটার্জি (Parambrata Chattopadhyay) , মৌসুমী দাসগুপ্ত (Mousumi Dasgupta) এবং তাদের বন্ধুদের বসিরহাট কেন্দ্রের ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়ে ওনাদের সাহায্য করার জন্য । ধন্যবাদ ওই সকল প্রবাসী বঙ্গ-বন্ধুদের যারা এই ত্রানের জন্য আর্থিক সাহায্য পাঠিয়েছেন। আমি চির-রিনি রইলাম ।''  

6/11

বসিরহাট কেন্দ্রের ক্ষতিগ্রস্ত এলাকার মানুষদের জন্য পাঠানো ত্রাণ বিলি করে দেওয়া হয়। সেই সমস্ত ছবি ফেসবুকে পোস্ট করেন, সাংসদ,  অভিনেত্রী নুসরত। 

7/11

বৃহস্পতিবার বসিরহাটের আমফান বিধ্বস্ত বিভিন্ন এলাকা ঘুরে দেখলেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান।

8/11

হিঙ্গলগঞ্জের বিভিন্ন অঞ্চল পাঁয়ে হেঁটে ঘুরে দেখেন নুসরত। আবার কিছু জলমগ্ন এলাকা লঞ্চে চড়েও ঘুরে দেখলেন অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ নুসরত জাহান।

9/11

প্রথমে তিনি হিঙ্গলগঞ্জ বি ডিও অফিসে  যান, সেখানে বিডিও, বিধায়ক দেবেশ মণ্ডল এবং অন্যান্য জনপ্রতিনিধির নিয়ে বৈঠক করেন।

10/11

এদিন সন্দেশখালিতে নৌকায় চড়ে যওয়ার সমায় নদীর মাঝে আরও একটি নৌকায় থাকা বন্যা কবলিত মানুষের সঙ্গেও কথা বললেন নুসরত। 

11/11

সন্দেশখালি, হিঙ্গলগঞ্জ ছাড়াও নৌকায় করে ন্যাজাট, ধামাখালির ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন সাংসদ নুসরত। পথে নদীতে নৌকায় করে যাওয়ার সময় বন্যাকবলিত বিভিন্ন জায়গায় গিয়ে ছোট ছোট ছেলে-মেয়েদের হাতে খাবার তুলে দিলেন অভিনেত্রী, তথা বসিরহাটের সাংসদ নুসরাত জাহান।