মমতা দিদি ভয় পেয়েছেন, এ ডর অচ্ছা হ্যায়, কলকাতায় নেমেই হুঙ্কার তেজস্বীর

Oct 07, 2020, 23:25 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: যুব মোর্চার নবান্ন অভিযানে সামিল হতে কলকাতায় এলেন সংগঠনের সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য। নবান্ন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়ে বিজেপির যুব নেতার প্রতিক্রিয়া, মমতা দিদি ভয় পেয়েছেন, এ ডর অচ্ছা হ্যায়।

2/5

পুজোর আগে বৃহস্পতিবার নবান্ন অভিযানের কর্মসূচি বিজেপির। আর এই কর্মসূচিতে সর্বশক্তি দিয়ে ঝাঁপাতে চাইছে গেরুয়া শিবির। মিছিলের নেতৃত্ব দিতে রাতে শহরে এলেন যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য।   

3/5

বিজেপির নবান্ন অভিযানের দিনই সচিবালয় বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বৃহস্পতিবার ও শুক্রবার স্যানিটাইজেশনের জন্য বন্ধ রাখা হচ্ছে নবান্ন। 

4/5

কলকাতা বিমানবন্দরে নামার পর জি ২৪ ঘণ্টাকে যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি বলেন,''মমতা দিদি ভয় পেয়েছেন, এ ডর অচ্ছা হ্যায়।'' তারপর সাংবাদিক বৈঠকে তেজস্বী সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে বলেন,''বাংলায় অরাজকতা চলছে। বাংলার যুবকদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করতে প্রস্তুত গোটা দেশ। আমি আশ্বাস দিচ্ছি, এই সরকারকে উৎখাত করেই ছাড়ব।''             

5/5

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ  বলেছেন,''উনি পালাতে চেয়েছেন। বিজেপির মুখোমুখি হওয়ার ক্ষমতা নেই। পারবেন না বলেই দরজা বন্ধ করে পালাচ্ছেন। আমরা এত সহজে ছেড়ে দেব না। দুর্নীতি ও হিংসার জবাব দিতে হবে।''