Tejasswi Prakash-Karan Kundrra Break up: বিয়ের আগেই ভাঙল প্রেম! মুখ খুললেন তেজস্বী...

Tejasswi Prakash & Karan Kundrra Separation: বিগ বস সিজন ১৫-এ অংশগ্রহণ করে একে অপরের প্রেমে পড়েন তেজস্বী প্রকাশ ও করণ কুন্দ্রা। শোনা যায় যে দীর্ঘ ৩ বছর পর সম্পর্কে ইতি টানলেন তাঁরা। সত্যিই কি তাই? এবার জানালেন তেজরণ। 

| Jun 27, 2024, 19:34 PM IST
1/6

অটুট প্রেম...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার শোনা যায় যে প্রেম ভাঙল তেজস্বী প্রকাশ ও করণ কুন্দ্রার। বিগ বস সিজন ১৫-এ একই সঙ্গে বিগবসের ঘরে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেন তেজস্বী ও করণ।   

2/6

অটুট প্রেম...

সেখানেই একে অপরের প্রেমে পড়েন। বিগ বসের ঘরের বাইরেও প্রায় ৩ বছর ধরে চলে সেই প্রেম। শোনা গিয়েছিল যে খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন ছোটপর্দার এই জনপ্রিয় জুটি।  

3/6

অটুট প্রেম...

তবে বিয়ের আগেই এল বিচ্ছেদের খবর। তবে এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে, প্রায় ১ মাস আগেই তাঁদের বিচ্ছেদ হয়ে গেছে এবং মান অভিমানের পালা মেটনোর কোনও ইচ্ছাই তাঁদের নেই। শোনা যায় যে অনেকদিন ধরেই নাকি তাঁদের মধ্যে মনোমালিন্য চলছিল। তবে ঠিক কী কারণে বিচ্ছেদের সিদ্ধান্ত, তা এখনও জানা যায়নি।   

4/6

অটুট প্রেম...

ছোটপর্দার এই জুটির জনপ্রিয়তা তুঙ্গে। তাঁদের ব্রেকআপের খবরে স্বভাবতই মনখারাপ ফ্যানেদের। যেহেতু এই বিষয়ে কোনও কথা বলেননি করণ ও তেজস্বী, তাই জল্পনা কি আদৌ সত্যি? এই প্রশ্নও ওঠে।   

5/6

অটুট প্রেম...

বৃহস্পতিবার এবার একগুচ্ছ ছবি পোস্ট করে তেজস্বী জানান দিলেন যে বিচ্ছেদটা পুরোটাই গুজব। লন্ডনে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন তাঁরা।   

6/6

অটুট প্রেম...

ক্যাপশনে তেজস্বী লেখেন যে করণই তাঁর সবচেয়ে সুন্দর ছবি তোলেন আর তাঁর কাছে প্রেম হল একটা চেনা অনুভূতি।