নতুন চেহারায় লঞ্চ হল Suzuki Gixxer 160, বাজেটের মধ্যে সাধের বাইক!

Jul 12, 2019, 17:29 PM IST
1/5

Suzuki Gixxer

Suzuki Gixxer

লঞ্চ হল Suzuki Gixxer 160-এর ২০১৯ ভার্সান। সম্প্রতি ভারতের বাজারে এসেছে Gixxer SF এবং Gixxer SF 250। সেই সময়েই Gixxer-এর নেকড ভার্সানের ব্যাপারেও জানায় সংস্থা। Gixxer SF-এর ডিজাইন-এর সঙ্গে সামঞ্জস্য রেখেই নকশা করা হয়েছে এই বাইকের। LED হেডলাইট ও ট্যাঙ্কের অংশে ফুল ফেয়ার্ড মডেলের সঙ্গে Gixxer-এর সাদৃশ্য স্পষ্ট।

2/5

Suzuki Gixxer

Suzuki Gixxer

এক কথায় Gixxer SF-এর নেকড্ সংস্করণ Gixxer। সামনের অংশে থাকছে ফুল এলইডি হেডলাইট। ক্লিপ অন হ্যান্ডেল থাকছে। নতুন ভার্সানের Gixxer-এর হেডলাইট ডিম্বাকৃতির। বাইকের ডিজাইন অ্যাগ্রেসিভ। থাকছে ডুয়াল মাফলার ক্রোম।  তবে Gixxer SF-এর মতো ক্লিপ-অন হ্যান্ডেলবার থাকছে না Gixxer-এ। 

3/5

Suzuki Gixxer

Suzuki Gixxer

থাকছে LCD ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার। ১৫৫ সিসি এয়ার-কুলড ইঞ্জিন থাকছে। ১৪.১ BHP। ১৪ NS টর্ক। ফাইভ স্পিড গিয়ার বক্স থাকছে Gixxer-এ। মাইলেজ বা গতিবেগের বিষয়ে এখনও কিছু খোলসা করেনি সংস্থা। টপ স্পিড ও মাইলেজের দিকে আগের সংস্করণের সঙ্গে খুব বেশি ফারাক হবে না বলে মনে করা হচ্ছে।

4/5

Suzuki Gixxer

Suzuki Gixxer

নতুন Gixxer-এর স্ট্যান্ডার্ড হিসাবে থাকছে রিয়ার ডিস্ক ব্রেক। তিনটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে Suzuki Gixxer- নীল-কালো, সিলভার এবং কালো।  

5/5

Suzuki Gixxer

Suzuki Gixxer

ভারতে Gixxer-এর দাম ১ লাখ টাকা (এক্স-শোরুম)। আগের সংস্করণের থেকে যা ১১,৮২২ টাকা বেশি। এই সেগমেন্ট-এ TVS Apache RTR 160 4V,  Yamaha FZ-S বাইকগুলিকে টক্কর দেবে Suzuki Gixxer। ইতিমধ্যেই পুণে ও দিল্লির শোরুমে বুকিং শুরু হয়ে গিয়েছে Gixxer-এর।