TMC-র সঙ্গে বৈঠকে রাজি শুভেন্দু, ডিসেম্বরে নাড্ডার হাত ধরে BJP-তে?

Nov 27, 2020, 15:57 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: জেপি নাড্ডার কলকাতা সফরেই কি বিজেপিতে যোগদান শুভেন্দু অধিকারীর? বিজেপি সূত্র বলছে এমনটাই। ডিসেম্বরের ৭, ৮ ও ৯ তারিখে বাংলা সফরে আসছেন নাড্ডা। সেই সফরের সূচি হঠাত্ই বদলে যায়। তখনই শুরু হয় জোর জল্পনা। এদিকে, শুভেন্দুর সঙ্গে দ্রুত আলোচনায় বসতে চায় তৃণমূলও।    

2/5

বিজেপি সূত্রের খবর, অমিত শাহ নন, বরং বিজেপি সভাপতি নাড্ডার হাত ধরেই বিজেপিতে যোগ দেবেন শুভেন্দু। সূত্রের খবর, শহিদ মিনারের জনসভায় গেরুয়া পতাকা হাতে তুলে নিতে পারেন শুভেন্দু। 

3/5

তবে পুলিস সূত্রে খবর, শহিদ মিনারের সমাবেশের অনুমতি চেয়ে কোনও আবেদন এখনও জমা পড়েনি। তবে সূত্র বলছে, বিজেপি খুবই আশাবাদী একুশের নির্বাচনের আগে শুভেন্দুর দলে আসছেনই।  

4/5

অন্যদিকে, এখনই শুভেন্দুকে নিয়ে হাল ছাড়তে নারাজ তৃণমূল। দলের সাংসদ সৌগত রায় জানিয়েছেন,'শুভেন্দু ভাল নেতা। তাঁর সঙ্গে আলোচনা করবে দল। আলোচনার সব রাস্তাই প্রশস্ত থাকবে'। 

5/5

সূত্র জানাচ্ছে, শুভেন্দুও দলের সঙ্গে আলোচনায় বসতে রাজি। তাঁর বক্তব্য সরাসরি জানাতে চান দলের সুপ্রিমোকে। সূত্রের খবর, এই আলোচনার জন্য দ্রুত উদ্যোগ নিচ্ছে তৃণমূল। দলের অভ্যন্তরে যাঁদের বিরুদ্ধে শুভেন্দুর ক্ষোভ, তাঁদের সঙ্গে তিনি বসতে পারেন।