শুভেন্দু ও রাজীব-সহ ৪ মন্ত্রী গরহাজির নবান্নে মন্ত্রিসভার বৈঠকে

Nov 11, 2020, 18:45 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: নবান্নে মন্ত্রিসভার বৈঠক। গরহাজির থাকলেন ৪ মন্ত্রী। তার মধ্যে দু'জন অনুপস্থিত থাকার কারণ জানাননি।  

2/5

বুধবার নবান্নে মন্ত্রিসভার বৈঠকে গরহাজির ছিলেন ৪ মন্ত্রী। শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, গৌতম দেব ও রবীন্দ্রনাথ ঘোষ ছিলেন না। গৌতম দেব কোভিড আক্রান্ত। শারীরিক অসুস্থতার কারণে আসতে পারেননি বলে জানিয়েছেন রবীন্দ্রনাথবাবু।   

3/5

তবে শুভেন্দু অধিকারী ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের অনুপস্থিতি নিয়ে তৈরি হয়েছে জল্পনা। শুভেন্দু অধিকারীর মতিগতি ইদানীং ঠাওর করা দুষ্কর হয়ে পড়ছে। আর শুভেন্দুর ঘনিষ্ঠ হাওড়ার রাজীব বন্দ্যোপাধ্যায়। দু'জনেই অনুপস্থিতির কারণ জানাননি বলে খবর।  

4/5

বেশ কয়েক দিন ধরে শুভেন্দু অধিকারীর অবস্থা নিয়ে শুরু হয়েছে জল্পনা। দলনেত্রীর নাম নিচ্ছেন না। অরাজনৈতিক মঞ্চে সভা করছেন। গতকাল,মঙ্গলবার নন্দীগ্রামের সভা থেকে বিস্ফোরক ভাষণ দেন শুভেন্দু।  বলেন,''১৩ বছর পর নন্দীগ্রামের কথা মনে পড়ল! এই সভা এখানে নতুন নয়।'' 'ভারত মাতা জিন্দাবাদ' শোনা যায় তাঁর মুখে।    

5/5

বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ও এ দিনের বৈঠকে হাজির ছিলেন না। রাজীব বন্দ্যোপাধ্যায়, অরূপ রায় ও লক্ষ্মীরতন শুক্লাকে নিয়ে দিন কয়েক আগে বৈঠকে বসেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও প্রশান্ত কিশোর। সূত্রের খবর, ভোটের আগে তিন নেতার মন কষাকষি কাটাতেই ওই বৈঠক ছিল। তারপর মন্ত্রিসভার বৈঠকে রাজীবের গরহাজিরা নিয়ে আরও তীব্রতর হচ্ছে জল্পনা।