Sushant-এর স্মৃতি উসকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর স্কুল-কলেজের photo

Jun 15, 2021, 11:48 AM IST
1/10

অতুল আরও একটি ছবি শেয়ার করে বললেন, আমাদের সময়টা মিস করি। তোকে রাগানো মিস করি। তোর আমার সঙ্গে খুনসুটি মিস করি। তোর উপর গর্ব বোধ করি বন্ধু। 

2/10

সুশান্তের আরও এক স্কুলের বন্ধু অতুল মিশ্র ফেসবুকে তাদের ছবি শেয়ার করে বলেছেন, বন্ধু সুশান্ত আশা করি যেখানেই আছিস ভাল রয়েছিস। 

3/10

একটা নয়, তাদের স্কুল জীবনের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন আরতি। 

4/10

সুশান্তের আরও এক বন্ধু আরতি বত্রা, একটি ছবি শেয়ার করে লিখেছেন, এই ছবির সবথেকে প্রানোচ্ছল মানুষটা আর নেই। যে সবাইকে খুশি রাখতে পারত। 

5/10

বরুণ লিখছেন, আমি সত্যিই সবার কাছে কৃতজ্ঞ আপনার ওকে এত ভালবেসেছেন। এভাবেই প্রত্যেকে জীবনকে উপভোগ করুন যেভাবে আমরা করতাম। সুশান্ত জীবনকে ভালবাসত। 

6/10

মনে আছে মানালিতে নদীর ধারে কতক্ষণ বসে ছিলাম। পাহাড়ের গা থেকে জল গড়িয়ে পড়ছিল আর সেইদিকেই মন দিয়ে তাকিয়ে ছিল সুশান্ত। 

7/10

সেই ছবির ক্যাপশনে লেখা, একমাত্র বন্ধু। মনে হয় আমরা ভেড়ার বাচ্চা ধরে ছিলাম। 

8/10

বরুণ কুমার আরও একটি ছবি শেয়ার করেছেন যেখানে সুশান্তকে চেনা একটু মুশকিল হচ্ছে। 

9/10

বরুণ কুমার নামে সুশান্তের কলেজের এই বন্ধু সোশাল মিডিয়ায় তাঁদের কিছু ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, সোশ্যাল মিডিয়ায় আমি নতুন। সুশান্ত আর আমি দিল্লিতে একসঙ্গে পড়তাম ২০০৪-সালে। রুমমেটও ছিলাম। ও মুম্বই চলে গেল আর আমার জীবনের গতিপথ আমেরিকা। বারবার আমাদের দেখা করার প্ল্যান হত। 

10/10

সুশান্ত সিং রাজপুতের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রয়েছে এই পুরোনো ছবি। যেখানে অভিনেতা লিখছেন, কলেজের দিন, ২০০৬ সাল। নিজের উপার্জনের টাকা দিয়ে প্রথম বাইক। ভবিষ্যত ইঞ্জিনিয়ারদের টিউশন পড়াতাম।