পর্ন ছবিতে সানি লিওনের বিপরীতে নিজেকে কাস্ট করতেন ড্যানিয়েল

Aug 23, 2018, 17:50 PM IST
1/10

করণজিত্ কউর থেকে সানি লিওন, জীবনের চড়াই-উতরাইয়ে অনেক পথই পেরোতে হয়েছে বলি তারকা সানিকে। সুগম এবং দুর্গম পথে একাধিক অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে তাঁকে।

2/10

বলিউডে ডেবিউ করার আগে সানি ছিলেন নীল ছবির নায়িকা। পর্ন ইন্ডাস্ট্রিতে তাঁর নামডাকও রয়েছে। তবে প্রথম দিকে এই পেষায় নানান সমস্যার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। স্বামী ড্যানিয়েল ওয়েবারই না কি পছন্দ করতেন না, সানি লিওন অ্যাডাল্ট ফিল্মে কাজ করুক।

3/10

সম্প্রতি সানি লিওন এক সাক্ষাত্কারে জানিয়েছেন, অন্য পুরুষের সঙ্গে নীল ছবিতে কাজ করার বিষয়টি একেবারেই পছন্দ করতেন না সানি লিওন। সেকারণেই না কি তিনি নিজে পর্ন ইন্ডাস্ট্রিতে আসেন।

4/10

নিজের প্রযোজিত ছবিগুলোতে সানির বিপরীতে নিজেকেই কাস্ট করতেন ড্যানিয়েল ওয়েবার। সানি জানিয়েছেন, “ড্যানিয়েল সবসময়ই আমার পাশে থেকেছে। অন্যদের সঙ্গে পর্ন ছবিতে কাজ করি, সেটায় অস্বস্তিবোধ করত। সে কারণেই আমরা একসঙ্গে কাজ করতে শুরু করলাম এবং নিজেদের কোম্পানিও খুলেছি”।

5/10

 পর্ন দুনিয়ার অভিজ্ঞতার সঙ্গেই ড্যানিয়েলের সঙ্গে নিজের প্রেম কাহিনীও ব্যক্ত করেছেন সানি লিওন।

6/10

সানি লিওন-কে যেভাবে প্রেম নিবেদন করেছিলেন ড্যানিয়েল, সেটা না কি কোনও রোম্যান্টিক ছবির প্লটের থেকে কোনও অংশে কম নয়।  

7/10

নিই উয়র্কে সানি লিওনির সঙ্গে প্রথম দেখা হয় ড্যানিয়েলের। পরে ই-মেল মারফত্ সানি লিওনের ফোন নম্বর চেয়েছিলেন ড্যানিয়েল। 

8/10

প্রথম দেখাতেই সানির প্রেমে পড়ে ছিলেন ড্যানিয়েল ওয়েবার। সানি জানিয়েছেন, প্রথম সাক্ষাতেই বাধা বিঘ্নহীনভাবে টানা তিন ঘণ্টা কথা বলেছিলেন তাঁরা।

9/10

নিজের আংটি রাখার জন্য বাক্স খুঁজছিলেন সানি। এমন সময়ই নিজের বানানো একটি বাক্স সানির হাতে তুলে দিয়ে ড্যানিয়েল বলেছিলেন, তোমার জন্য আমার কাছে আরও একটি আংটি আছে, তুমি নেবে? এভাবেই সানিকে নিজের প্রেম নিবেদন করেছিলেন ড্যানিয়েল ওয়েবার।

10/10

এখন এই দম্পতি হ্যাপিলি ম্যারেড। নিশা-সহ দুই যমজ সন্তানের মা-বাবা তাঁরাই। উল্লেখ্য, এই তিন শিশুর মধ্যে কেবল নিশাকেই দত্তক নিয়েছেন সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার। নোয়া ও আশের জন্ম হয় সারোগেসি পদ্ধতিতে।