'ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে', ছেলেবেলা থেকে সুহানা-অনন্যা-শানায়া বন্ধুত্ব অটুট

Jun 09, 2021, 01:30 AM IST
1/10

নিজস্ব প্রতিবেদন: বলিউডের 'বেস্ট অফ ফ্রেন্ডস' এর তকমা এখন এই তিন স্টারকিডের প্রাপ্য। সুহানা-সান্যা-অনন্যা। 

2/10

সুহানা খান, সান্যা কাপুর ও অনন্যা পাণ্ডে, সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই এখন তাঁদের তিনজনের ছবি ভেসে ওঠে। ছেলেবেলা থেকেই তাঁদের একসঙ্গে বেড়ে ওঠা। 

3/10

জন্মদিন হোক কিংবা পারিবারিক পার্টি, তাঁরা তিনজন একে অপরের সঙ্গ ছাড়েন না কেউই। সুহানা আবার অনন্যার 'মেকআপগুরু', সদ্য এক সাক্ষাতকারে জানিয়েছেন অনন্যা।

4/10

প্রত্যেকের আলাদা বন্ধু থাকলেও তিনজন একসঙ্গে সর্বত্র । মাঝে মধ্যেই এদের মধ্যে এন্ট্রি নেন অমিতাভ বচ্চনের নাতনী নব্যা নাভেলি নন্দাও। বিভিন্ন বিষয়ে একে অপরকে পরামর্শ দিতেও ছাড়েন না কেউ।

5/10

পড়াশোনার জন্য  নিউইয়র্ক পাড়ি দিয়েছিলেন সুহানা, সান্যা তাঁর বলিউড ডেবিউয়ের জন্য প্রস্তুত হচ্ছেন, অন্যদিকে অনন্যা ব্যস্ত তাঁর পরের ছবি নিয়ে। ভিডিও কলে আড্ডা চলে নিয়মিত।

6/10

শাহরুখ খান কন্যা সুহানা খান, চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডে এবং অনিল কাপুরের ভাই সঞ্জয় কাপুরের কন্যা সান্যা কাপুর, ছেলেবেলা থেকেই পারিবারিক সম্পর্ক তাঁদের। 

7/10

এক শহরে থাকলেও তিনজনে পার্টি করতে বেড়িয়ে যান, উড বি ডান্সিং ডিভা যে তাঁরাই। তাঁদের সঙ্গে কখনও কখনও যোগ দেন শাহরুখ পুত্রও।

8/10

ছেলেবেলা থেকেই তাঁরা একে অপরের খেলার সঙ্গী, তিনজনই একই সাজতেন ছেলেবেলায়। তাঁদের চাইল্ডহুড ছবি  পোস্ট করে নিজেদের নস্টাজিয়া ভাগ করে নেন সকলের সঙ্গে।

9/10

এখনও খেলার ছলে আব্রামকে দলে টেনে নেন তাঁরা। টিনএজার তিনজনকেই একসঙ্গে দেখতে পছন্দ করেন পাপ্পাারাৎজিরাও।

10/10

'ইয়ে দোস্তি হম নেহি তোড়েঙ্গে'-র সময় থেকে 'তেরা ইয়ার হু ম্যায়', সময় বদলেছে ঘড়ির কাঁটায়, তবে এই তিনজনের বন্ধুত্ব অটুট।