Sudipta Chakraborty: জন্মদিনে শাহিদার থেকে কী উপহার পেলেন 'মা' সুদীপ্তা?

| Nov 23, 2021, 21:54 PM IST
1/6

শুভ জন্মদিন

Happy Birthday

নিজস্ব প্রতিবেদন: মাত্র চারদিনের ব্যবধানেই মা সুদীপ্তা চক্রবর্তী আর তাঁর ছোট্ট মেয়ে শাহিদার জন্মদিন। মা যেমন গুছিয়ে শাহিদার জন্মদিন পালন করে তেমনই মায়ের জন্মদিন সেলিব্রেট করতেও কোনও কসর বাদ রাখেননি ছোট্ট শাহিদা। 

2/6

মেয়ের হাতের কেক

Cake

সুদীপ্তা চক্রবর্তী জানালেন, সকালে কিছুতেই তাঁকে ঘরে ঢুকতে দিচ্ছিল না শাহিদা। কারণ তখন সেখানে চলছিল আরেক উপহার তৈরির কাজ। অবশেষে সামনে এল সেই উপহার। কাগজে ক্লে দিয়ে কেক তৈরি করেছেন শাহিদা। সেখানে লেখা, 'তুমি সেরা মা'। কাগজের তৈরি এই উপহার অমূল্য। তবে এখানেই শেষ নয়। 

3/6

উপহার

Gift

নিজের হাতেই মায়ের জন্য বানিয়েছে উপহার। কাগজ দিয়ে বানানো রিস্ট ব্যান্ড, তার উপর লেখা 'হ্যাপি বার্থডে মা'। সঙ্গে রয়েছে একটা ওয়ালেটও। মাকে কড়া নির্দেশ ছোট্ট শাহিদার। কাল থেকে যেন এই ব্যাগেই টাকা রাখেন মা। 

4/6

জন্মদিনের মেনু

Birthday Menu

জন্মদিনটা পরিবারের সঙ্গেই কাটিয়েছেন সুদীপ্তা। তবে মঙ্গলবার সারাদিনই তাঁর বাড়িতে শুভেচ্ছা জানাতে এসেছেন তাঁর ছাত্ররা। এছাড়াও দুপুরে জমিয়ে খাওয়া দাওয়া করেছেন অভিনেতা। তাঁর পরিচালক স্বামী অভিষেক সাহা তৈরি করেছেন মটন। 

5/6

মায়ের আদর

Sudipta's Mother

তবে অভিষেক একা নন, সুদীপ্তার জন্য পায়েস সহ বেশ কয়েকপদ রান্না করেছেন তাঁর মা। 

6/6

শুভেচ্ছা

Best Wishes

পরিবার ও কাছের মানুষদের সঙ্গেই এবছর জন্মদিন কাটালেন অভিনেতা। জি ২৪ ঘণ্টার তরফ থেকে সুদীপ্তার জন্য রইলো জন্মদিনের একরাশ শুভেচ্ছা।