রণজয় নয়, তবে কার সঙ্গে স্কুটিতে চড়ে Puducherry ঘুরছেন Sohini Sarkar?

Oct 01, 2021, 17:07 PM IST
1/6

স্কুটিতে করে পুদুচেরির রাস্তায় সোহিনী ও শ্রীমা

''এই পথ যদি না শেষ হয় তবে কেমন হতো তুমি বলোতো?'' মুখে না বললেও মনে মনে হয়ত এমনটাই বলছিলেন সোহিনী সরকার এবং শ্রীমা ভট্টাচার্য। স্কুটিতে চেপে বেরিয়ে পড়েছিলেন দুজনে। চালক শ্রীমা, আর সোহিনী পিছনে বসেছিলেন। পুদুচেরির সবুজে ঘেরা রাস্তা এভাবেই উপভোগ করলেন দুই অভিনেত্রী।   

2/6

পুদুচেরিতে সোহিনী ও শ্রীমা

Sohini & Shreema in Puducherry

সোহিনী ও  শ্রীমা দুজনেই বেড়াতে ভালোবাসেন। পুদুচেরিতে শ্যুটিংয়ে গিয়েও বেড়ানোর সুযোগ ছাড়ছেন না তাঁরা। কাছের ফাঁকেই ইতিউতি ঘুরে বেড়াচ্ছেন। আর সেই ছবিই উঠে এসেছেন শ্রীমার সোশ্যাল মিডিয়ায়। 

3/6

জীবনের পথের কথা বললেন শ্রীমা

Shreema Bhattacherjee talks about life

পুদুচেরির বিভিন্ন ছবি পোস্ট করে শ্রীমা লিখেছেন, ''জীবন তোমাকে অনেক পথ ধরে নিয়ে যাবে, তবে সৈকতে যাওয়ার পথটাই আমার প্রিয়।'' আরও এক জায়গান লিখেছেন, ''খুঁজে বেড়ান, আর বাঁচুন''।

4/6

সৈকতে সোহিনী ও শ্রীমা

Sohini, Shreema in sea beach

সামনে নীল জলরাশি,সৈকতে পাথরের উপর বসে মুগ্ধ হয়ে চেয়ে রয়েছেন সোহিনী ও শ্রীমা। সেই ছবি লেন্সবন্দিও করেছেন। প্রসঙ্গে পুদুচেরিতে হইচই-এর শ্রীকান্ত ওয়েব সিরিজের শ্যুটিং গিয়েছেন তাঁরা। 

5/6

পুদুচেরির সৈকতে সোহিনী, শ্রীমা ও মধুমিতা

Sohini, Shreema & Madhumita

তবে শুধু শ্রীমা আর সোহিনী নন, পুদুচেরিতে গিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকারও। তবে তিনি কিছুদিন আগেই কলকাতায় ফিরেছেন। পুদুচেরির সৈকতে তাঁদের তিনজনকেই একসঙ্গে দেখা গেল। 

6/6

সেলফি মুডে শ্রীমা

Shreema in selfie mood

পুদুচেরির সৈকতে একটি রেস্তোরাঁতে বসে সেলফি তুলেছেন শ্রীমা, সেই ছবিই উঠে এসেছে ইনস্টাগ্রামে। লিখেছেন, ''সুখের কোন পথ নেই; আনন্দই হল সেই পথ''