আপনার কি শনি বক্রী? জেনে নিন এর বিশেষ প্রভাব, কোন রাশির পক্ষে তা কেমন...

Shani Vakri: আগামী ১৭ জুন শনি পিছিয়ে যেতে শুরু করবেন। শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবেন এবং ৪ নভেম্বর পর্যন্ত বিপরীত দিকেই যাবেন। এর নানা ফল ফলবে। নানা প্রভাব।  

Apr 18, 2023, 18:22 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার শনি বক্রী। শনি আড়াই বছরে রাশি পরিবর্তন করেন। তাঁর গতিবিধিরও পরিবর্তন ঘটে। এখন শনি সোজা গতিতে চলেছেন। আগামী ১৭ জুন শনি পিছিয়ে যেতে শুরু করবেন। শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবেন এবং ৪ নভেম্বর পর্যন্ত বিপরীত দিকেই যাবেন। শনির এই পিছিয়ে যাওয়া সমস্ত রাশির জাতকদের উপরই শুভ ও অশুভ প্রভাব ফেলতে থাকবে। জ্যোতিষবিদেরা বলছেন, কুম্ভ রাশিতে বিপরীতমুখী এই শনি আগামী দিনে ৫টি রাশির জাতকদের জন্য অশুভ ফল দিতে পারেন। কোন কোন রাশি?

1/6

মেষ রাশি

মেষ রাশি: এই রাশির জাতক-জাতিকারা পরিশ্রমের ফল কম পাবেন। স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। প্রেমে ও দাম্পত্যে সমস্যা হতে পারে।  

2/6

বৃষ রাশি

বৃষ রাশি: এঁদের কাজের চাপ বাড়তে পারে। চাকরিপ্রার্থীদের জন্য ভালো সময় আসতে পারে, অপেক্ষা করুন। পিতামাতার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। 

3/6

কর্কট রাশি

কর্কট রাশি: সমস্যা বাড়তে পারে। স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া জরুরি। স্ট্রেস থাকবে, কিন্তু তাকে পাত্তা দেবেন না।

4/6

তুলা রাশি

তুলা রাশি: তুলা রাশির জাতকেরা শনির এই বক্রী গতির জন্য একটু অসুবিধায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে সমস্যা তৈরি হতে পারে। প্রেম বা দাম্পত্যের ক্ষেত্রেও কোনও সংকট ঘনাতে পারে। ধৈর্য ধরে অপেক্ষা করাই উচিত।

5/6

কুম্ভ রাশি

কুম্ভ রাশি: কুম্ভ রাশিতে এমনিতেই শনির সাড়ে সাতিয়া দশার প্রভাব রয়েছে। পাশাপাশি, এই কুম্ভ রাশিতেই শনি বক্রী। ফলে এই রাশির জাতকদের জন্য সময়টা ভালো বলা যাবে না। স্বাস্থ্য নিয়ে সাবধানে থাকা জরুরি, কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। দাম্পত্যজীবনে সমস্যা আসতে পারে।

6/6

কর্মফল দাতা

শনি কর্মফল দান করেন। বলা হয়, খুশি হলে শনি তোলেনও যেমন, রুষ্ট হলে ফেলেও দেন তেমন। ফলে শনিকে তুষ্ট করে চলাই ভাল।