Shakira: ১০০ শতাংশ নিশ্চিত তৃপ্তি, রাতে শুধু কয়েক ঘণ্টার খেলা, শাকিরা নেবেন...

Shakira Performing At Anant Ambani-Radhika Merchant Pre-Wedding Event: শাকিরা এবার আসছেন ভারতে। ছেলের বিয়েতে গান গাওয়ার জন্য় মুকেশ আম্বানি দাওয়াত দিয়েছেন শাকিরাকে।

May 28, 2024, 19:12 PM IST
1/5

শাকিরা মানেই সুনামি

Shakira Means Tsunami

শাকিরার সঙ্গে সহজেই জুড়ে যায় উফফফ...! তাঁর কণ্ঠে যেমন আলাদা মাদকতা রয়েছে। তেমনই তাঁর শরীরী হিল্লোলা। শাকিরার গানের মিউজিক ভিডিয়োতে একাধিক মাখোমাখো দৃশ্য় থাকে। সেখানে স্বল্পবসনা শাকিরাকে দেখে ফ্য়ানরা পাগল হয়ে যায়।

2/5

শাকিরা আসছেন ভারতে

Shakira Performing At Anant Ambani-Radhika Merchant's Pre-Wedding Event

এই মুহুর্তে পুরো বলিউড ইন্ডাস্ট্রি চলে গিয়েছে ইতালিতে। গত মার্চে গুজরাতের জামনগর দেখেছে মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির সঙ্গে শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান। এবার বিদেশের মাটিতে প্রি-ওয়েড পার্ট টু! 

3/5

রিহানাকে দেখেছে জামনগর!

Rihana At Anant Ambani-Radhika Merchant's Pre-Wedding Event

জামনগরে অনন্ত-রাধিকার প্রি-ওয়েড পার্টি দেখেছিল পপ গায়িকা রিহানাকে। জানা যায় কয়েক ঘণ্টার পারফরম্য়ান্সের জন্য় রিহানা নাকি ৭৪ কোটি টাকা নিয়েছিলেন ধনকুবের মুকেশ আম্বানির থেকে। এবার ইতালি দেখবে শাকিরাকে।

4/5

শাকিরা কত টাকা নেবেন?

 Shakira Performance Fee

বিশ্বের ১১তম ধনী ব্য়ক্তি মুকেশ আম্বানি। সেই ২০১৮ সালে তিনি কন্য়া ইশার বিয়েতে বিয়ন্সেকে নিয়ে এসেছিলেন। বিয়ন্সে তখন নিয়েছিলেন প্রায় ৪৪ কোটি টাকা। তবে বিয়ন্সে-রিহানার চেয়ে অনেক কম টাকাই নিচ্ছেন কলোম্বিয়ার 'পপ কুইন'। একাধিক মিডিয়ার রিপোর্ট বলছে যে, ডুয়া লিপা ও এআর রহমানও থাকবেন শাকিরার সঙ্গে।   

5/5

রাতে শুধু কয়েক ঘণ্টার খেলা শাকিরার

Shakira Performance Fee

২৮ থেকে ৩০ মে। তিনদিন ধরে প্রাক-বিবাহ অনুষ্ঠান চলবে অনন্ত-রাধিকার। প্রায় ৬০০ জন অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দেবে বিলাসবহুল একটি ক্রুজ শিপ। যে কোনও বিলাসবহুল হোটেলকে এই জাহাজ টেক্কা দিতে পারবে। ভাসমান প্রাসাদেই পারফর্ম করবেন শাকিরা। প্রাইভেট পার্টিতে গান গাইতে শাকিরা সাধারণত ১০-১৫ কোটি টাকা নিয়ে থাকেন। তবে আম্বানিদের বিয়ে খানিকটা দর বাড়ালেন বলেই জল্পনা!