Lord Shani: বড়ঠাকুরের কৃপায় ম্যাজিক শুধু সময়ের অপেক্ষা! পুজোর আগেই সৌভাগ্যের শিখরে এই রাশির জাতকেরা...

Shani Gochar | Saturn Transits: অক্টোবরে যা ঘটতে চলেছে, তা বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের পক্ষে দারুণ ব্যাপার হতে চলেছে। শনিদেব আগামী ৩ অক্টোবর শতভিষা নক্ষত্রে প্রবেশ করবেন।

| Sep 28, 2024, 20:18 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বাস, গ্রহ-নক্ষত্র বিপুল পরিবর্তন আনে মানবজীবনে। এর প্রভাবে মান-যশ আসে, টাকা-পয়সা আসে, ধনসম্পত্তি বৃদ্ধি পায়; আবার উল্টোটাও দেখা যায়। সামনের অক্টোবরে যা ঘটতে চলেছে, তা বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের পক্ষে দারুণ ব্যাপার হতে চলেছে। শনিদেব আগামী ৩ অক্টোবর শতভিষা নক্ষত্রে প্রবেশ করবেন। এই নক্ষত্রে রাহুদেবের আধিপত্য এখন। রাহু ও শনিদেবের মধ্যে এমনিতেই বন্ধুত্বের সম্পর্ক। তাই শনির এই গোচর কিছু রাশির ভাগ্যে বিপুল ইতিবাচক বদল আনতে চলেছে। 

1/6

শতভিষায়

অক্টোবরের ৩ তারিখে শনি শতভিষা নক্ষত্রে প্রবেশ করবেন। 

2/6

শনি-বেলা

ওইদিন বেলা ১২টা ১০ মিনিটে এটা ঘটবে।

3/6

২৭ ডিসেম্বর

আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত শনি এখানে থাকবেন। আর এর জেরে কয়েকটি রাশির ভাগ্যে আসতে চলেছে বিপুল বদল।

4/6

বৃষ রাশি

শনির এই নক্ষত্র পরিবর্তন বৃষ রাশির ক্ষেত্রে দারুণ সৌভাগ্যের সূচনা করবে। এঁদের কাজকর্মে ব্যবসায় উন্নতি হবে। যাঁরা এখনও কর্মহীন, তাঁরা চাকরি পাবেন। 

5/6

মিথুন রাশি

এঁরা এই সময়ে সদাই ভাগ্যের সহায়তা পাবেন। যাঁরা ব্যবসায়ী তাঁদের ক্ষেত্রে সময়টা দারুণ ভালো যাবে। ভ্রমণযোগ আছে। এঁদের আর্থিক অবস্থাটা এ সময়ে খুব ভাল থাকবে।

6/6

কুম্ভ রাশি

  এই সময়ে এঁদের আত্মবিশ্বাস বাড়বে। এঁরা এ সময়ে এঁদের কেরিয়ারে অপ্রত্যাশিত সাফল্য পাবেন। কর্মক্ষেত্রেও শুভ। দাম্পত্যজীবন ভাল থাকবে। কর্মপ্রার্থীদের চাকরিযোগ থাকছে। (Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)