Sania Mirza-Shoaib Malik : দুই পাক-সুন্দরীর প্রেমে মজে শোয়েব, সানিয়ার বিয়ে ভাঙল...

| Nov 11, 2022, 19:15 PM IST
1/8

বিচ্ছেদের পথে সানিয়া-শোয়েব!

সানিয়া ও শোয়েব দুজনই চুপ। তবে ভারত এবং পাকিস্তান দু-দেশেই জোর গুঞ্জন বিয়ে ভাঙছে সানিয়া মির্জা-শোয়েব মালিকের। কেউ কেউ বলছেন, ভারত-পাক দুই দেশের তারকা দম্পতির সম্পর্ক নাকি একপ্রকার ভেঙেই গিয়েছে। আর এর কারণ হিসাবে উঠে এসেছে পাক মডেল আয়েশা ওমর। 

2/8

মুখ খোলেন সানিয়ার বাবা

সম্প্রতি মেয়ে জামাইকে নিয়ে মুখ খুলেছেন সানিয়া মির্জার বাবা ইমরান মির্জা। ফেসবুকে ইমরান মির্জা লিখেছেন, 'গত কয়েক দিন ধরে আমাদের জীবনের একটি নির্দিষ্ট বিষয়কে নিয়ে প্রকাশ্যে অনেক আলোচনা হচ্ছে, এই ঘটনায় আমি এবং আমার পরিবার বিধ্বস্ত। অর্ধেক সত্যের উপর ভরসা করে আমাকে ও আমার পরিবারের সদস্যদের বিরক্ত করা হচ্ছে। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতোই ওদের জীবনেও ওঠানামা রয়েছে। টম, ডিক, হ্যারির মতো কিছু কিছু ব্যক্তি সেটাকে নিয়ে উত্তেজক কাহিনি তৈরির করার চেষ্টা করছে,সেটা আমরা সমর্থন করি না।'  

3/8

আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে?

২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সানিয়া মির্জা ও শোয়েব মালিক। ২০১৮ সালে সানিয়া-শোয়েবের পরিবারে আসে তাঁদের সন্তান ইজহান মির্জা মালিক। শোনা যাচ্ছিল, বহুদিন ধরেই নাকি একসঙ্গে থাকছেন না সানিয়া ও শোয়েব। তাঁঁদের ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছেন, সানিয়া-শোয়েবের বিবাহ-বিচ্ছেদের প্রক্রিয়াও সম্পন্ন হয়ে গিয়েছে। তবে এর বেশি এখনই তিনি কিছু জানাতে পারবেন না বলে মন্তব্য করেন ওই ব্যক্তি। ইজহান যদিও সানিয়ার সঙ্গেই থাকেন। 

4/8

ঘনিষ্ঠ আয়েশা ও শোয়েব

২০২১-এ একাধিক বোল্ড ফটোশ্যুটে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় আয়েশা ও শোয়েবকে। শোয়েব বলেছিলেন, ফটোশ্যুটের জন্য আয়েশা তাঁকে ভীষণ ভাবেই সাহায্য করেছেন। 

5/8

আয়েশা-শোয়েব জলকেলি

২০১৫ সালে 'করাচি সে লাহোর' সিনেমার হাত ধরে অভিনয় দুনিয়ায় পা রাখেন। ২০১৭ সালে 'ইয়ালঘর', ২০১৯-এ 'নাটক কাফ কঙ্গনা' ছবিতে অভিনয় করেন আয়েশা। 'চলতে চলতে', 'খামোশি' নামে দুটি মিউজিক ভিডিয়োতে দেখা যায় আয়েশাকে। জানা যায়, আয়েশা নাকি পাকিস্তানের অন্যতম সর্বোচ্চ আয়কারী অভিনেত্রী।

6/8

অভিনয় ও সঞ্চালনা

২০১৯-এ পাকিস্তানের ওয়ার্সি আন্তর্জাতিক সংস্থা তমঘা-ই-ফখর-ই-পাকিস্তান আয়েশা ওমরকে সম্মানিত করে। অভিনয়ের পাশাপাশি সঞ্চালনাও করেন আয়েশা। তাঁর একটি নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে। 

7/8

মাহিরার সঙ্গে প্রেম

তবে শুধু আয়েশা নন, এর আগে আরও এক পাক অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও শোয়েব মালিকের সম্পর্কে জড়িয়ে পড়ার কথা শোনা গিয়েছিল। আর এই গুঞ্জন শোনা গিয়েছিল চলতি বছরের গোড়াতেই। 

8/8

একবার মাহিরার সঙ্গে ইনস্টা লাইভে যোগ দিয়ে প্রকাশ্যেই তাঁর সঙ্গে ফ্লার্ট করতে দেখা গিয়েছিল সানিয়া মির্জার স্বামীকে। মাহিরা বলেছিলেন, 'আমাদের দুজনেরই বয়স বেড়েছে', তখন শোয়েব বলেন, 'আমার বয়স বাড়লেও মাহিরার বাড়ে নি।' পাল্টা মাহিরা যখন প্রশ্ন করেন 'বৌদি এই লাইভ দেখছে কি?' শোয়েব তখন জানান, 'সানিয়া তাঁর বৌদি নয়।'