পরিবারের সঙ্গে খুশির ঈদ পালনের ছবি শেয়ার করলেন সানিয়া মির্জা

May 14, 2021, 13:10 PM IST
1/8

নিজস্ব প্রতিবেদন:খুশির ঈদ পালন করছেন পাক ক্রিকেটার শোয়েব মালিক, ভাতচীয় টেনিস সুন্দরী  সানিয়া মির্জা ও তাদের সন্তান ইজহান। এদিনের বেশ কিছু ছবি পোস্ট করেছেন টেনিস তারকা। ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জার ব্যক্তিগত জীবনের প্রতি ফ্যান ফলোয়ারদের আগ্রহ নেহাত কম নয় ৷

2/8

স্ত্রীয়ে সঙ্গে মজাদার সময় কাটাতে দেখা গেল শোয়েবকে।  পরিবার নিয়ে রয়েছেন দুবাইতে। সেখানেই পালন করেছেন এবছরের ঈদ। দুবাই এখন করোনামুক্ত। তাই মাস্ক ছাড়াই, নদীতটে দেখা গেল তাঁদের। 

3/8

বাবা মায়ের সঙ্গে ঈদের ফোটো তোলার পাশাপাশি ইজহান তাঁর খেলনা নিয়ে ব্যস্ত। দুজনকেই গাঢ় সুবজ রঙের পোশাকে দেখা গেল।  ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে সানিয়া লিখেছেন, লাড্ডু আর আমি একই রকমের পোশাক পরেছি।  

4/8

 প্রত্যেককে জানাই ঈদের অনেক শুভেচ্ছা, ইনস্সাটা পোস্ট সানিয়া মির্জার। 

5/8

তিনি জানিয়েছেন, আজ প্রার্থনার দিন। গোটা বিশ্বকে সুস্থ করে তুলবে ভগবান।

6/8

দিন দুয়েক আগে সানিয়া মির্জা এক সাক্ষাৎকালে বলেন, সেই সময় হাতে ব্যথা হত। অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলাম। তারপর চিকিৎসা চলে, আমি আবার কোর্টে ফিরলাম। ২০০৮ সালে চোটের জন্য বেজিং অলিম্পিক থেকে ছিটকে গিয়েছিলেন। সেই সময় খুব কান্নাকাটি করার কথা জানান তিনি।

7/8

ডান হাতের কব্জির ব্যথা বাড়তে থাকে। ফলে খেলা থেকে নাম তুলে নেওয়ার সঙ্গে অলিম্পিক্স থেকেও সরে দাঁড়াতে বাধ্য হয়েছিলেন। ১৩ বছর পর সেই দিনের কথা জানান সানিয়া মির্জা।

8/8

এরপর কোর্টে ফিরে কমনওয়েলথে পদক জেতেন তিনি।