বানারহাটে বিজেপি পার্টি অফিস থেকে উদ্ধার বস্তা বস্তা রেশনের চাল!

Apr 30, 2020, 16:43 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন : বিজেপির পার্টি অফিস থেকে রেশনের চাল উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির বানারহাটে।   

2/5

অভিযোগ, বানারহাটের তেলি পাড়ার বিজেপি পার্টি অফিসে কয়েকশো কুইন্টাল চাল মজুত করা হয়েছিল। এদিন খবর পেয়ে হানা দেয় বানারহাট থানার পুলিস ও ফুড ইনস্পেক্টর। উদ্ধার করে বস্তা বস্তা চাল।  

3/5

স্থানীয় তৃণমূল পঞ্চায়েত প্রধান সীমা দাস ও তৃণমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী অভিযোগ করেছেন, স্থানীয় রেশন এজেন্ট তাঁর কোটার আগামী মাসের পুরো চালটাই বিজেপির হাতে তুলে দিয়েছিলেন। এই ঘটনায় পুলিসি তদন্তের দাবি জানিয়েছে তৃণমূল। পাশাপাশি পঞ্চায়েত প্রধান জানিয়েছেন, আগামিকাল থেকে এলাকায় রেশন বিলি শুরু হবে।  

4/5

যদিও তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী। তিনি বলেন, "এই কথা ঠিক যে গত লোকসভা নির্বাচনের সময় জন বার্লার নির্বাচনী কাজের জন্য ওই ঘর আমরা ভাড়া নিয়েছিলাম। কিন্তু ভোটের পর আমরা ঘর ছেড়ে দিই। তবে সেখান থেকে আমরা আমাদের ফ্ল্যাগ খুলতে ভুলে গিয়েছি। তাই ওখানে ফ্ল্যাগ রয়ে গিয়েছে।" যদিও ছবিতে দেখা যাচ্ছে, শুধু ফ্ল্যাগ নয়, ঘরে মোদী-শাহের ছবিও রয়েছে।

5/5

অন্যদিকে, এই ঘটনায় জলপাইগুড়ি জেলা খাদ্য আধিকারিক অমৃত ঘোষ  জানান, "অভিযোগ পেয়েছি। আমাদের আধিকারিক গিয়েছেন। রিপোর্ট এলে ব্যবস্থা নেওয়া হবে।"