মাথায় মুক্ত দিয়ে তৈরি ওড়না, Rhea-বিয়ের সাজে ভিনটেজ লুক, সামনে এল প্রথম ছবি

Aug 16, 2021, 19:56 PM IST
1/6

রিয়া কাপুরের বিয়ে

Rhea Kapoor's Wedding

শনিবার পরিণতি পেয়েছে অভিনেতা অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুরের ১৩ বছরের প্রেম। পরিচালক করণ বুলানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন রিয়া। তবে বিয়ের দিন গাড়ির ভিতর থেকে তোলা ছবিতে সোনমের বোনের সাধারণ সাজ দেখে হতবাক হন নেটিজেনরা। তাঁদের প্রশ্ন ছিল নববধূর এ কী হাল! তবে নাহ, তাঁর সেই সাজ যে এক্কেবারেই সাধারণ ছিল না, তা বিয়ের প্রথম ছবি পোস্ট করে প্রমাণ করলেন রিয়া কাপুর।  

2/6

রিয়া কাপুরের সাজ

Rhea Kapoor's  Look

প্রাইভেট ওয়েডিং- অনুষ্ঠানে তাঁর অন্যরকম লুক শেয়ার করে সকলকে চমকে দিলেন ফ্যাশনিস্তা সোনমের প্রযোজক বোন। বুঝিয়ে দিলেন সাজগোজ ও ফ্যাশনে তিনি ও সকলকে চমকে দিতে জানেন। অফ-হোয়াইট রঙের শাড়ি সঙ্গে ভারী গয়নায় নজর কাড়লেন রিয়া। সবথেকে বেশি নজর কাড়ল রিয়ার মাথায় লাগানো নেট স্টাইলে মুক্ত দিয়ে তৈরি ওড়না। সামগ্রিক ভাবে রিয়া যেন ভিনটেজ লুকে ধরা পড়লেন। অন্যদিকে ক্রিম রঙের শেরওয়ানি ও সাদা চোস্তায় চমকে দিলেন করণ বুলানি।

3/6

বিয়ে নিয়ে কী লিখলেন রিয়া?

Rhea Kapoor's note about Wedding

রিয়ের ছবি পোস্ট করে রিয়া কাপুর লিখেছেন, ''১২ বছর সম্পর্কে থাকার পর আমার আজ নতুন করে নার্ভস হওয়ার বা অভিভূত হওয়ার কিছু নেই। কারণ তুমিই আমার সেরা বন্ধু এবং সর্বকালের সেরা লোক। কিন্তু তাও আমি কেঁদেছিলাম, কেঁপেছিলাম এবং পেটের মধ্যে থেকে সবকিছু কেমন যেন গুলিয়ে উঠছিল। কারণ আমি জানতাম না এই অভিজ্ঞতা কতটা সুন্দর হবে! আমি সব সময়ের জন্যই তেমন একজন মেয়ে যে বাবা-মায়ের ঘুমতে যাওয়ার আগে ১১টার মধ্যে জুহুর বাড়িতে ফিরে আসি। এখন পর্যন্ত আমি জানি না যে আমি কতটা ভাগ্যবান, আমি ছিন্ন বোধ করছি। আশা করি, আমরা পরিবারকে এত কাছাকাছি করে তুলব যে আমাদের জীবনে অনেক, অনেক ভালোবাসায় ভরে উঠবে।''

4/6

এদিকে বিয়ের সাজে নজর কাড়ল সাদা বিছানার উপর রাখা রিয়া কাপুরের আলতা রাঙা পা, যে ছবিটি ইনস্টাস্টোরিতে শেয়ার করেছেন তাঁর ডিজাইনার বন্ধু মাসাবা গুপ্তা।

5/6

শনিবার এক্কেবারে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যেই বিয়ে সেরেছেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর। পাত্র হলেন করণ বুলানি। অনেকেরই প্রশ্ন ছিল কে এই করণ? জানা যায়, রিয়া প্রযোজিত 'আয়েশা' ছবিতে সহ পরিচালক হিসাবে কাজ করেছেন করণ। এছাড়া 'ওয়েক আপ সিড' সহ একাধিক ছবিতে কাজ করেছেন, অনিল কাপুরের 'সিরিজ ২৪'-এর অন্যতম পরিচালক ছিলেন তিনি। তৈরি করেছেন ৫০০-র ও বেশি বিজ্ঞাপন। নেটফ্লিক্সের স্পোর্টস ড্রামা, 'দ্যা সিলেকশন ডে'-র পরিচালক হলেন করণ বুলানি। তাঁর তৈরি That healing feeling তথ্যচিত্রটি আলোচনায় উঠে আসে। ইন্ডিয়ান ডকুমেন্টারি প্রোডাকশন অ্যাসোসিয়েশনের এক্সিকিউটিভ বোর্ডের সদস্য হিসাবেও রয়েছেন অনিল কাপুরের (Anil Kapoor) এই জামাই।  

6/6

এদিকে ছোট মেয়ের বিয়ের পর গোটা পরিবারের ছবি শেয়ার করে অনিল কাপুর লিখেছেন, ''আমি মনে করি এই বিয়ের সঙ্গে আমার ম্যাগনাম ওপাস সম্পূর্ণ হয়েছে । আমাদের ২ সুপার-কন্যা এবং ৩ সুপার-ছেলের সঙ্গে আমাদের এখনও পর্যন্ত সবচেয়ে বড় ব্লকবাস্টার! আমাদের হৃদয় পরিপূর্ণ এবং আমাদের পরিবার ধন্য।''