মহেশ ভাটই নয়, সুশান্তের মনোবিদ কেরসি ছাবরার ১৫ বার ফোনে কথা রিয়ার

Aug 10, 2020, 13:16 PM IST
1/6

এবার প্রকাশ্যে এসেছে রিয়ার গত ১ বছরের কল ডিটেলস। গত এক বছরে রিয়া কতবার, কার কার সঙ্গে কথা বলেছেন, সেই সব তথ্যই রয়েছে সেখানে। 

2/6

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মহেশ ভাটের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়ে নানান প্রশ্ন উঠেছে। এসবেরই মাঝে সামনে এল রিয়ার কল ডিটেলস। যেখানে তিনি মহেশ ভাটের সঙ্গে কতবার কথা বলেছেন তা স্পষ্ট।  

3/6

কল ডিটেলস থেকে জানা যাচ্ছে, মহেশ ভাটের সঙ্গে তাঁর কথা হয়েছে ১৬ বার। আর রিয়ার সঙ্গে মহেশ ভাটের এই কথোপকথন হয়েছিল ২০২০-র জানুয়ারির ১২ তারিখ থেকে ফেব্রুয়ারির ৩ তারিখ পর্যন্ত। সেসময় রিয়া চণ্ডীগড়ে ছিলেন বলে জানা যাচ্ছে।  এর মধ্যে জানুয়ারির ১৬ তারিখেই শুধু মহেশ ভাটের সঙ্গে রিয়ার ৭ বার ফোনে কথা হয়। ১৬টি কলের মধ্যে ৭টি ইনকামিং ও ৯টি আউটগোয়িং কল।

4/6

রিয়ার সঙ্গে সুশান্তের মনোবিদ কেরসি ছাবরার কথা হয়েছিল ১৫ বার। যার মধ্যে ৫টি ইনকামিং বাকি ১০টি আউটগোয়িং কল।

5/6

জানা যাচ্ছে, রিয়া তাঁর বাবা ১, ১৯২ বার ফোন করেছেন। আর ভাই শৌমিককে ফোন করেছেন ১, ০৬৯ বার। অথচ সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকা সত্ত্বেও তাঁর সঙ্গে রিয়ার কথা হয়েছে ১৪৫ বার।  অথচ সুশান্তের হাউস ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে ২৮৭ বার।

6/6

আদিত্য রায় কাপুরের সঙ্গে রিয়ার কথা হয় ২৩ বার। ট্যালেন্ট ম্যানেজার উদয় সিং গৌরীর সঙ্গে কথা হয়েছে ২২বার। ড্রিম হোম রিয়েল এস্টেট কম্পানির সঙ্গে গত এক বছরে রিয়ার কথা হয় ২৩ বার।