কী বলছে আজকে আপনার রাশিফল?

Apr 23, 2018, 20:56 PM IST
1/12

Pic13

Pic13

মীন- আজ নতুন কোনও কাজের সু‌যোগ আসতে পারে। ধনলাভের সম্ভাবনা। মীন রাশির অবিবাহিত জাতকরা আজ কোনও বিয়ের প্রস্তাব পেতে পারেন। পারিবারিক অশান্তি অনেকটাই কম হবে। কোনও বিষয় আজ আপনাকে বিচলিত করতে পারে। তবে এনিয়ে খুব বেশি ভাবনার প্রয়োজন নেই।

2/12

Pic12

Pic12

কুম্ভ- কোনও ভালো খবর পেতে পারেন। আর্থিক লাভ হতে পারে। আপনার ব্যবহারে আজ অনেকেই প্রভাবিত হতে পারেন। কিন্তু কোনও ঘনিষ্ঠ বন্ধু আপনার ক্ষতি করতে পারে। ব্যবসায়ীদের জন্যও দিনটি ভালো। কোনও আইনি সমস্যায় পড়তে পারেন।

3/12

Pic11

Pic11

মকর- আজ আপনার উপরে অনেক দায়িত্ব বাড়বে। এতে লাভও পাবেন। একাধিক কাজের সু‌যোগ সামনে আসবে। কোনও পরিকল্পনা করার জন্য আজকের দিনটি ভালো। কাউকে আজ টাকা ধার না দেওয়াই ভালো। ব্যবসার জন্য দিনটি আজ শুভ।

4/12

Pic10

Pic10

ধনু- মনের কথা কাউকে বলার সময়ে সতর্ক হোন। ব্যবসায় বিনিয়োগে ভালো ফল পাবেন। তবে খুব ভালো ভাবে ‌যাচাই করেই বিনিয়োগ করতে হবে। শরীর নিয়ে সমস্যায় পড়তে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে মতের মিল হবে। তবে পরিবারের অন্যান্যদের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। পড়ুয়াদের জন্য দিনটি শুভ।

5/12

Pic9

Pic9

বৃশ্চিক- নতুন কোনও কাজে হাত দিতে পারেন। অন্যের কথা মন দিয়ে শুনুন। অফিসে নতুন কাজের দায়িত্ব পেতে পারেন। আর্থিক বিষয়ে উন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় ভালো কাটবে। সম্পতির বিষয়ে আজ কিছুটা সমস্যায় পড়তে পারেন। ব্যবসার জন্য দিনটি মিশ্র।

6/12

Pic8

Pic8

তুলা- চাকরি বদলের সম্ভাবনা রয়েছে। কেরিয়ারের জন্য বড় কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। ব্যবসার জন্য দিনটি বেশ ভালো। তবে আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। বাবা-মার স্বাস্থ্য নিয়ে উদ্বেগে থাকতে পারেন।

7/12

Pic7

Pic7

কন্যা- চেষ্টা করলে দীর্ঘদিন ধরে পড়ে থাকা কাজে আজ সফল হবেন। অধিকাংশ লোকই আজ আপনার ‌যুক্তির কাছে হার মানবে। পরিবারের কোনও সমস্যা আপনাকে বিব্রত করতে পারে। আজ ঘরের বাইরে পা রাখার আগে ঠিক করে নিন ‌যে আজ কোনও কোনও বিষয়ে আপনারে সমঝোতা করতে হতে পারে। তা আপনার স্বার্থের বিরুদ্ধে গেলেও। তবে এতে আপনার কোনও ক্ষতি হবে না। ব্যবসায় লাভবান হতে পারেন।

8/12

Pic6

Pic6

সিংহ- প্রেমের ক্ষেত্রে দিনটি ভালো। ‌যে কোনও কাজের জন্য তৈরি থাকুন। অফিসে আপনার কাছ থেকে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে পরামর্শ নেওয়া হতে পারে। এটি আপনার জন্য ভালো হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে ভালো পরামর্শ পেতে পারেন।

9/12

Pic5

Pic5

কর্কট- ব্যবসায় জন্য আজ দিনটি ভালো। চাকরিজীবীদের জন্য দিনটি থাকবে মিশ্র। ব্যবসায় মোটা বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। শরীর খুব একটা ভালো ‌নও ‌যেতে পারে। সাবধানে থাকুন। কাজের চাপ বাড়বে। তবে ফলও মিলবে। পরিবারে শান্তি থাকবে। তবে সম্পত্তির বিষয়ে সমস্যায় পড়তে পারনে।

10/12

Pic4

Pic4

মিথুন- হঠাৎ পুরনো কোনও সমস্যার সমাধান হয়ে ‌যেতে পারে। গড়পড়তা দিনটি এই জাতকদের জন্য ভালো। সম্পত্তি সংক্রান্ত কোনও কাজে ভালো ফল পাবেন। অবিবাহিতদের প্রেমের ক্ষেত্রে দিনটি বেশ ভালো। ব্যবসায় কারও সাহা‌য্য পেরে পারেন। কোনও সমঝোতায় ‌যাবেন না।

11/12

Pic3

Pic3

বৃষ- চিন্তাভাবনা করে বিনিয়োগ করলে আজ ভালো ফল পেতে পারেন। চাকরি বদলের সম্ভাবনা রয়েছে। ‌যে কোনও ধরনের কেনাকাটায় লাভবান হবেন। অপ্রত্যাশিত কোনও লাভ পেতে পারেন। আপনার কথায় কেউ আঘাত পেতে পারেন। কাউকে অ‌যাচিত কোনও পরামর্শ না দেওয়াই ভালো। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।

12/12

Pic2

Pic2

মেষ- ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য দিনটি ভালো। আবেগের বশে কোনও সিদ্ধান্ত নয়। কোনও আইনি সমস্যায় আজ না ‌যাওয়াই ভালো। কেরিয়ারের ব্যাপারে সতর্ক থাকুন। নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো। পরিবারে শান্তি থাকবে।