প্ল্যাটফর্মে গান গাইতেন মা, আর রানুর মেয়ে জীবন কাটাতেন স্বচ্ছল ভাবেই

Sep 02, 2019, 13:47 PM IST
1/8

রানাঘাট স্টেশনে বসে গান গাইতেন। সেই ভিডিয়ো রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান রানু মণ্ডল। ইতিমধ্যেই বলিউডে দুটি প্লে ব্যাকও করে ফেলেছেন রানু। তিনিই এখন সোশ্যাল মিডিয়ার নয়া সেনসেশন। আর মায়ের এই বিখ্যাত হওয়ার খবরে তাঁর সঙ্গে দেখা করতে হাজির হন তাঁরই এক মেয়ে স্বাতী রায়। 

2/8

কেন এতদিন মায়ের সঙ্গে যোগাযোগ রাখেননি? এই প্রশ্নের উত্তরে রানু মণ্ডলের মেয়ে স্বাতী রায় জানিয়েছিলেন, বিবাহ-বিচ্ছেদের কারণে মানসিক যন্ত্রণার মধ্যে দিন কাটাচ্ছিলেন, আর্থিক সমস্যাও ছিল তাই আর মাকে কোনওভাবে সাহায্য করতে পারেননি। 

3/8

এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে রানু মণ্ডলের মেয়ে স্বাতী রায়ের বেশকিছু ছবি। যেখানে একপ্রকার তাঁর স্বচ্ছল সংসারের ছবিই ফুটে উঠেছে। 

4/8

দুই ছেলেকে নিয়ে রেস্তোরাঁতে খেতে যাওয়া থেকে বেড়াতে যাওয়া, কিংবা ছেলেদের জন্মদিনে কেক কাটা, স্বাতী রায়ের এই সব ছবিই উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে।  

5/8

স্বাতী রায়ের এই ছবিগুলি থেকে কোনওভাবেই তাঁর কষ্টে দিন কাটানো কিংবা অস্বচ্ছলতার ছবি ধরা পড়ছে না বলেই মনে করছেন নেটিজেনরা। 

6/8

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় রানু মণ্ডলের মেয়ের গাওয়া একটি গানের ভিডিয়োও ভাইরাল হয়েছে। যেখানে 'এক প্যায়ার কা নগমা হ্যায়' গানটি গাইতে শোনা গিয়েছে স্বাতী রায়কে। 

7/8

যদিও সোশ্যাল মিডিয়ায় নিজের থেকে পোস্ট করা স্বাতীর গানের ভিডিয়োটি কোনওভাবেই েনেটিজেনদের মন কাড়তে পারেনি। 

8/8

রোস্তোরাঁতে দুই ছেলেকে নিয়ে খাওয়ার সঙ্গে ক্যামেরাবন্দি রানু মণ্ডলের মেয়ে স্বাতী রায়।