Ranu Mondal Biopic: রেকর্ডিং স্টুডিওতে ফিরেও মনখারাপ রানুর, কাকে দেখে মন ভালো হল তাঁর?

| Mar 03, 2022, 21:58 PM IST
1/6

রানু মন্ডলের বায়োপিক

Song recording

নিজস্ব প্রতিবেদন: এবার নিজের বায়োপিকে গান গাইলেন রানু মন্ডল। 'মিস রানু মারিয়া' ছবিতে থাকছে একগুচ্ছ গান। তারমধ্যে দুটি গান গাইছেন রানু মন্ডল নিজেই।   

2/6

রেকর্ডিং

Song recording

সঙ্গীতশিল্পী সিধু ও সন্দীপ কর এর মিউজিক পরিচালনায় এই দুটি গান গাইছেন তিনি। কলকাতার এক রেকর্ডিং স্টুডিওতে সম্প্রতি হয়ে গেল তার রেকর্ডিং।   

3/6

রেকর্ডিং

Song recording

রানু মন্ডলের পাশাপাশি এদিন রেকর্ডিংয়ে উপস্থিত ছিলেন ছবির কলাকুশলীরা। সিনেমায় রানু মন্ডলের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ইশিকা দে। "মিস রানু মারিয়া" ছবিটি হবে হিন্দি ভাষাতে। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক হৃশিকেশ মন্ডল।   

4/6

রেকর্ডিং

Song recording

পরিচালক জানান "শিল্পী রানু মন্ডলের জীবনে অনেক টানাপোড়েনের গল্প জড়িয়ে আছে। রেল স্টেশন থেকে মুম্বইয়ে ওঁর জার্নি, তারপরে সাফল্য সবটাই নিয়ে এই ছবি। যার জন্য আমি অনেকটাই আশাবাদী "।  

5/6

রেকর্ডিং

Song recording

তবে যার জীবনী নিয়ে এই ছবি সেই রানু মন্ডল জানান "আমার জীবনী নিয়ে সিনেমা হচ্ছে, আমি অত্যন্ত খুশি। ধন্যবাদ জানান হৃশিকেশ ও সিধু কে। তবে আমার যারা শুভাকাক্ষী তাদের ইশ্বর ও যীশু মঙ্গল করুক"।  

6/6

রেকর্ডিং

Song recording

রেকর্ডিং করতে এসে মনখারাপ করে বসেছিলেন রানু মন্ডল। কিন্তু পর্দার রানু অর্থাৎ ইশিকাকে দেখেই মন ভালো হয়ে গেল তাঁর। গেয়ে ফেললেন একের পর এক গান। রানু মন্ডলকে রানু মা বলেন ইশিকা। মেয়ের কথা ফেলতে পারেননি রানু। তাঁর আবদারেই মনখারাপ ভুলে গান রেকর্ডিং করলেন গায়িকা।