Rajanya Haldar: 'দেখবেন, ভাববেন, সমালোচনা করবেন, মাথা পেতে নেব!'

Rajanya Halder Short film: ক্যাপশনে লেখেন, 'আগমনী তিলোত্তমাদের গল্প দেখবেন, ভাববেন, সমালোচনা করবেন, মাথা পেতে নেব।' পোস্ট করা মাত্রই মিশ্র প্রতিক্রিয়ায় ভরে যায় কমেন্ট সেকশন।

Sep 29, 2024, 10:09 AM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তৃণমূল থেকে সাসপেন্ড, তবুও অনড় রাজন্যা। নিজের শর্ট ফিল্ম নিয়ে বিতর্কের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেটির কিছু ছবি পোস্ট করলেন তিনি।

2/6

ক্যাপশনে লেখেন, 'আগমনী তিলোত্তমাদের গল্প দেখবেন, ভাববেন, সমালোচনা করবেন, মাথা পেতে নেব।' পোস্ট করা মাত্রই মিশ্র প্রতিক্রিয়ায় ভরে যায় কমেন্ট সেকশন।         View this post on Instagram                       A post shared by Rajanya Haldar (@rajanya_sara)

3/6

অন্যদিকে, গতকালই (শনিবার) প্রাক্তন TMCP নেত্রী রাজন্যা হালদার এবিষয়ে জি ২৪ ঘণ্টাকে বলেন, 'দলের অনুমতি নেওয়ার মতো বিষয় ছিল না!'

4/6

রাজন্যার পালটা প্রশ্ন, "কুণাল ঘোষ যখন গান লেখেন, দেব যখন সিনেমা করেন, তখন দলের অনুমতি নেন?" এরপরই অনড় রাজন্যার স্পষ্ট কথা, "না দেখেই যখন সাসপেন্ড করেছে, তখন এই সিনেমা নির্ধারিত সময়েই রিলিজ হবে।

5/6

আরজি কর-কাণ্ড নিয়ে একটি শর্ট ফিল্ম তৈরি করেন তৃণমূল ছাত্র পরিষদের ভাইস প্রেসিডেন্ট তথা পরিচালক প্রান্তিক চক্রবর্তী। সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তৃণমূল যুবনেত্রী রাজন্যা হালদার। শুক্রবারই প্রকাশ্যে আসে সেই ছবির পোস্টার।   

6/6

ছবির নাম আগমন। ক্যাচলাইনে লেখা 'তিলোত্তমাদের গল্প'। ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই সমালোচনার মুখে পড়েন ছবির অভিনেত্রী-তৃণমূল যুবনেত্রী রাজন্যা হালদার এবং ছবির পরিচালক প্রান্তিক চক্রবর্তী। ওদিকে ঠিক তার পরই তৃণমূল ছাত্র পরিষদের তরফে বিজ্ঞপ্তি জারি করে রাজন্যা ও প্রান্তিককে 'সাসপেন্ড' ঘোষণা করা হয়। TMCP সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যের স্বাক্ষর সম্বলিত সেই বিজ্ঞপ্তিতে লেখা, দলবিরোধী কাজের জন্য সাসপেন্ড করা হচ্ছে রাজন্যা ও প্রান্তিককে।