স্যুট-বুটে রাহুল গান্ধী, দেখুন কেমন লাগছে

মাঝে মাঝেই নরেন্দ্র মোদীরকে 'শ্যুট-বুটের সরকারের প্রধানমন্ত্রী' বলে কটাক্ষ করেন তিনি। এবার সেই শ্যুট-বুটেই দেখা মিলল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর। দলের সর্বোচ্চ পদে বসার পর প্রথম বিদেশ সফরে এই পোশাকেই দেখা গেল তাঁকে। এক দিনের সফরে উপসাগরীয় দেশ বাহারিনে রয়েছেন রাহুল গান্ধী। সেখানেই তাঁকে দেখা গেল শ্যুট-বুটে। 

Jan 09, 2018, 20:18 PM IST
1/7

মাঝে মাঝেই নরেন্দ্র মোদীরকে 'স্যুট-বুটের সরকারের প্রধানমন্ত্রী' বলে কটাক্ষ করেন তিনি। এবার সেই স্যুট-বুটেই দেখা মিলল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর। দলের সর্বোচ্চ পদে বসার পর প্রথম বিদেশ সফরে সেই পোশাকেই দেখা গেল তাঁকে। এক দিনের সফরে উপসাগরীয় দেশ বাহারিনে রয়েছেন রাহুল গান্ধী। সেখানেই তাঁকে দেখা গেল শ্যুট-বুটে। 

2/7

প্রবাসী ভারতীয়দের সম্মেলনে বক্তব্য রাখতে বাহারিন গিয়েছিলেন রাহুল। সেখানে বিদেশি শিল্পদ্যোগীদের সঙ্গে বৈঠক করার কথা আছে তাঁর। মানামা বিমানবন্দরে রাহুলকে ধুমধাম করে স্বাগত জানান সম্মেলনের উদ্যোক্তারা। বিমানবন্দর থেকে বেরোনোর সময় কংগ্রেস সভাপতিকে দেখা যায় স্যুট-বুটে।  সাধারণত কুর্তা-পাজামাতেই রাহুলকে দেখে অভ্যস্থ দেশবাসী। তাই অন্য পরিধানে ছবি ভাইরাল হয়েছে মুহূর্তে। 

3/7

এর আগে গুজরাট নির্বাচনের সময় টি-শার্টে দেখা মিলেছিল রাহুলের। সেবার গুজরাটি খাবারের স্বাদ তারিয়ে তারিয়ে উপভোগ করেছিলেন তিনি।

4/7

পঞ্জাব নির্বাচনে রাহুলের দেখা মিলেছিল পাগড়িতে। সেবারও বেশ মানিয়েছিল তাঁকে।

5/7

নরওয়ে সফরে স্যুট পরে দেখা গিয়েছিল রাহুলকে। অনেকেই রাহুলের সেই লুকে খুঁজে পেয়েছিলেন তাঁর বাবা রাজীব গান্ধীকে।  

6/7

রাহুলের বাহারিন সফরে রাজনীতি দেখছেন অনেকেই। তাঁদের মতে, কর্ণাটক বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে প্রবাসীদের মুখোমুখি হচ্ছেন রাহুল।

7/7

রাহুলের এই সফরকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপিও। দলের মুখপাত্র জেবিএল নরসিংহ বলেন, ''প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুকরণ করছেন রাহুল। প্রধানমন্ত্রীকে অনুকরণ করে প্রথমে তিনি কলেজে যাওয়া শুরু করেন। গুজরাটে মন্দিরে যাওয়া শুরু করেন মোদীকে দেখেই। এবার তাঁকেই অনুসরণ করে প্রবাসীদের সঙ্গে সাক্ষাত করতে গিয়েছেন কংগ্রেস সভাপতি।''