Radhika Apte: বিয়ের ১২ বছর পর মা হতে চলেছেন রাধিকা আপ্তে, কার সঙ্গে সংসার পেতেছেন অভিনেত্রী?

Radhika Apte Husband: বুধবার ব্রিটিশ ফিল্ম ইন্সটিটিউটের লন্ডন ফিল্ম ফেস্টিভালে নিজের ছবির প্রদর্শনীতে হাজির হন রাধিকা। সেখানেই দেখা যায় যে অন্তঃসত্ত্বা অভিনেত্রী। বিয়ের ১২ বছর পর প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন রাধিকা। 

| Oct 17, 2024, 14:50 PM IST
1/7

রাধিকা আপ্তে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হতে চলেছেন অভিনেত্রী রাধিকা আপ্তে। বুধবারই প্রকাশ্যে আসে সেই খবর। এবার বিয়ের ১২ বছর পর প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন রাধিকা। 

2/7

রাধিকা আপ্তে

বুধবার ব্রিটিশ ফিল্ম ইন্সটিটিউটের লন্ডন ফিল্ম ফেস্টিভালে নিজের ছবির প্রদর্শনীতে হাজির হন রাধিকা। সেখানেই ব্ল্যাক অফ শোল্ডার ড্রেসে দেখা যায় তাঁর বেবি বাম্প। 

3/7

রাধিকা আপ্তে

অভিনেত্রী বিয়ে করলেন কবে? কেই বা তাঁর স্বামী? ২০১৩ সালে বিয়ের খবর প্রকাশ্যে এনেছিলেন নায়িকা। 

4/7

রাধিকা আপ্তে

২০১২ সালে ইংল্যান্ডে সাত পাকে বাঁধা পড়েছিলেন রাধিকা। ব্রিটিশ বেহালা বাদক এবং সঙ্গীতশিল্পী বেনেডিক্ট টেলরকে বিয়ে করেছিলেন। 

5/7

রাধিকা আপ্তে

২০১১ সালে একটি ছবির জন্য লন্ডনে কনটেম্পোরারি ডান্স শিখতে গিয়ে বেনেডিক্টের সঙ্গে প্রথম পরিচয়। সেখান থেকেই প্রেম ও ২০১২ সালে বিয়ে। 

6/7

রাধিকা আপ্তে

তবে শুধু ব্রিটিশ মিউজিকই নয়, ভারতীয় সঙ্গীতও তাঁর পছন্দের। বেশ কয়েকটি ছবিতে তিনি কাজ করেছেন। তার মধ্যে অন্যতম শিপ অফ থেসাস,  উড়তা পঞ্জাব, পাতাল লোক, সোন চিরিয়া, করিব করিব সিঙ্গল, নীল বট্টে সান্নাটা সহ আরও বেশ কয়েকটি। 

7/7

রাধিকা আপ্তে

বিয়ের কোনও ছবিই পোস্ট করেননি তিনি। রাধিকা এক সাক্ষাত্‍কারে বলেন যে তাঁদের বিয়েতে নাকি কোনও ছবিই তোলা হয়নি। তিনি ও বেনেডিক্ট দুজনে মিলেই আমন্ত্রিতদের জন্য রান্না করেছিলেন। এক সাক্ষাত্‍কারে রাধিকা জানিয়েছিলেন যে, 'আমাদের বেশিরভাগ বন্ধুই পেশায় ফটোগ্রাফার কিন্তু আমাদের বিয়েতে কোনও ছবি তোলা হয়নি। '