ব্র্যান্ডেড স্পিকার থেকে পাওয়ার ব্যাঙ্ক, ফ্লিপকার্টে সবই মিলছে ১০০০ টাকার মধ্যেই

Apr 25, 2018, 18:56 PM IST
1/8

Flipkart1

Flipkart1

হাতে আর মাত্র একটা দিন। তার পর আর এই অফার মিলবে না। ব্র্যান্ডেড স্পিকার, হেডফোন, পাওয়ার ব্যাঙ্ক, স্মার্ট ওয়াচ—সবই মিলবে মাত্র ১০০০ টাকার মধ্যেই। জনপ্রিয় ই-কমার্স সাইট (Flipkart) ফ্লিপকার্ট এই বিশেষ অফার দিচ্ছে ২৪ থেকে ২৬ এপ্রিল পর্যন্ত। তাহলে আর দেরি না করে ঝটপট দেখে নেওয়া যাক কী কী মিলছে এই অফারে।

2/8

Flipkart2

Flipkart2

JioFi ডংগল: জিওর ওয়্যারলেস জিওফাই ডংগলের দামের উপর এখন ৬০ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। জিওফাই ডংগলটি মিলবে মাত্র ৯৯৯ টাকায়।

3/8

Flipkart3

Flipkart3

Intex স্পিকার: ইনটেক্স-এর ওয়্যারলেস, ব্লুটুথ যুক্ত স্পিকারের দামে ২০ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে এই অফারে। ২৬ এপ্রিল পর্যন্তল ১১৯৯টাকা দামের এই স্পিকারটি মিলবে মাত্র ৯৪৯ টাকায়।

4/8

Flipkart4

Flipkart4

Logitech-এর মাউস, কিবোর্ড: লজিটেক-এর মাউস এবং কিবোর্ডের কম্বো ১১৯৫ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে মাত্র ৯১০ টাকায়।

5/8

Flipkart5

Flipkart5

Dell-এর মাউস: ডেল-এর ওয়্যারলেস, অপটিক্যাল, ব্লুটুথ যুক্ত মাউসে মিলছে ৩৯ শতাংশের বড় ছাড়। অফারে এটির দাম পড়ছে মাত্র ৮৮৬ টাকা।

6/8

Flipkart6

Flipkart6

Syska 10000mAh পাওয়ার ব্যাঙ্ক: সিসকা-র ১০,০০০ এমএএইচ পাওয়ার ব্যাঙ্ক ১০০০ টাকার পরিবর্তে অফারে মিলবে ৭৯৯ টাকায়।

7/8

Flipkart7

Flipkart7

SanDisk ৩২জিবি মাইক্রোএসডিএক্সসি কার্ড: স্যানডিক্স-এর ৩২জিবি মাইক্রোএসডিএক্সসি কার্ড ১১৯৪ টাকার পরিবর্তে অফারে মিলবে মাত্র ৮৭৪ টাকায়।

8/8

Flipkart8

Flipkart8

Portronics ইউএফও হোম চার্জার: পোর্টট্রোনিক্স-এর এই চার্জিং ডিভাইস থেকে একসঙ্গে মোট ৬টি ডিভাইসে চার্জ দেওয়া যেতে পারে। পোর্টট্রোনিক্স-এর ইউএফও হোম চার্জারটি ১২৯৯ টাকার পরিবর্তে অফারে মিলবে মাত্র ৬৮৯ টাকায়।