পরাণের সঙ্গে শ্রেয়ার কথোপকথন, রহস্য-রোমাঞ্চে ভরপুর ছবি 'বেলাইন' ছবির শুটিং শুরু

Jul 27, 2021, 19:38 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: পরিচালক শমীক রায়চৌধুরীর নতুন ছবি ‘বেলাইন’। মুখ্য চরিত্রে পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শ্রেয়া। শুরু হয়েছে ছবির শুটিং। 

2/6

Samik Roy Choudhury

Samik Roy Choudhury

মিউজিক ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন বহুদিন। এবার ছবি পরিচালনা করছেন। এর আগে মিউজিক ভিডিয়ো তৈরি করেছেন শমীক (Samik Roy Choudhury)। তাঁর পরিচালিত ছবি ‘ডি মেজর’ বিভিন্ন চলচ্চিত্র উৎসবে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে। 

3/6

Paran Bandopadhyay:

Paran Bandopadhyay:

রহস্য-রোমাঞ্চে মোড়া এক গল্প ভেবেছেন পরিচালক, যার মুখ্য চরিত্রে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। তিনি ছবিতে এক ষাটোর্ধ বৃদ্ধের চরিত্রে। চাকরি ছাড়ার পর যাঁর দিন কাটে খাওয়া আর ঘুমের মধ্যে দিয়ে।

4/6

'জেষ্ঠ্যপুত্র' ছবিতে ঋত্বিক চক্রবর্তীর স্ত্রীর চরিত্রে এবং 'সাঁঝবাতি' ছবিতে দেবের বোনের চরিত্রে অভিনয়ের পর এবার পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিনশেয়ার করবেন অভিনেতা শ্রেয়া। 

5/6

একটা ভুল ফোন, অচেনা এক নারীর ফোন আসে ষাটোর্ধ ব্যক্তির কাছে। ফোনের মাধ্যমে সেই যুবতীর জীবন বুঝতে পারেন বৃদ্ধ, তা নিয়েই সাজানো গল্প।

6/6

ওয়েব সিরিজের রমরমায় অনলাইন মাধ্যমে ছবি দেখার অভ্যাস হয়ে গিয়েছে সিনেমাপ্রেমীদের। আবারও একটি নতুন প্ল্যাটফর্ম আসছে, যেখানে 'বেলাইন' ছবিটি মুক্তি পাবে।