Baby Briggs: একরত্তির এখনই মাসে রোজগার প্রায় লাখখানেক টাকা

কীভাবে? জানুন। 

Oct 21, 2021, 13:58 PM IST
1/6

সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার

Social Media Influencers

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার (Social Media Influencers) অর্থাৎ সোশ্য়াল মাধ্যমে যাঁদের পরিচিতি রয়েছে। বিভিন্ন ভাবে যাঁরা নেটিজেনদের মধ্যে প্রভাব বিস্তার করতে সক্ষম। বর্তমানে এমন বহু সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার (Social Media Influencers) রয়েছেন। তাঁদের রোজগারও বেশ ভাল। 

2/6

বেবি ব্রিগস

Baby Briggs

তবে বেবি ব্রিগস (Baby Briggs) অন্য সমস্ত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের (Social Media Influencers) থেকে আলাদা। কারণ, মাত্র এক বছর বয়সেই মাসে প্রায় ১ লক্ষ টাকা রোজগার করছে এই খুদে। কীভাবে? চলুন জানা যাক।

3/6

এক বছরে ১৬ প্রদেশ ঘুরেছে বেবি ব্রিগস

Baby Briggs visited 16 US states

বর্তমানে বহু সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারই (Social Media Influencers) ট্র্যাভেল ভ্লগ বানান। বেবি ব্রিগসও (Baby Briggs) তাঁদেরই মধ্যে একজন। ২০২০-র ১৪ অক্টোবর তাঁর জন্ম। মাত্র এক বছরে আমেরিকার প্রায় ১৬টি প্রদেশ ঘুরে ফেলেছে সে। আলাস্কা, ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডা, ইতান-সহ বিভিন্ন মার্কিন প্রদেশ ঘুরে দেখেছে এই খুদে।       

4/6

বেবি ব্রিগসের ইনস্টা ফলোয়ার্স

Baby Briggs on Instagram

ইনস্টাগ্রামে (Instagram) বর্তমানে ৩০ হাজারেরও বেশি ফলোয়ার্স রয়েছে বেবি ব্রিগসের (Baby Briggs)। তার মা ইতিমধ্যে একটি ট্র্যাভেল ভ্লগ বানাতে শুরু করেছে। যার নাম Part Time Tourists। তিনি বলেন, "অন্তঃসত্ত্বা হওয়ার পর আমি ভেবেছিলাম কেরিয়ার শেষ। এরপর থেকেই আমি সোশ্যাল মিডিয়ায় কিছু চেষ্টা করছিলাম।"

5/6

বেবি ব্রিগসের ট্র্যাভেল প্ল্যান

Travel plan of Baby Briggs

তিনি আরও বলেন, "আমি এরপর সোশ্যাল মিডিয়ায় বেবি ট্র্যাভেল নিয়ে সার্চ করতে থাকি। আমার নজরে আসে এমন কোনও বিষয় আজ তখনও পর্যন্ত হয়নি। ফলে আমি বেবি ট্র্যাভেলকে বিষয় হিসেবে নির্বাচিত করি। কোভিড পরিস্থিতিতেও আমার বিভিন্ন জায়গা ঘুরেছি। তবে শারীরিক দূরত্ব বজায় রাখতে। বড় প্রদেশ নয়। কাছাকাছির মধ্যেই আমরা ঘুরতাম।"

6/6

বেবি ব্রিগসেরও স্পনসর রয়েছে

Baby Briggs also has a sponsor

জানা গিয়েছে, এক বছরের ছোট্ট বেবি ব্রিগসেরও (Baby Briggs) স্পনসর রয়েছে। একটি সংস্থা তাঁকে ডাইপার স্পনসর করে। এখনই ট্র্যাভেল ভ্লগ বন্ধ করতে নারাজ বেবি ব্রিগসের (Baby Briggs) মা। তিনি জানান, এবার লন্ডন এবং ইউরোপের অন্যান্য দেশে ঘুরতে যেতে চান তিনি।