সিঙ্গল অবস্থায় OINDRILA-র শেষ জন্মদিন পালন MALDIVES-এ !

Mar 31, 2021, 19:51 PM IST
1/7

নিজস্ব প্রতিবেদন: জন্মদিনে ঐন্দ্রিলা, মনের মানুষ ANKUSH-র সঙ্গে ছুটি কাটাচ্ছেন মলদ্বীপে। ছাব্বিশ পেরিয়ে সাতাশে পা দিলেন অভিনেত্রী।

2/7

সম্পর্কের ১০ বছরে দাঁড়িয়ে একে অপরের সঙ্গে থাকার প্রতিজ্ঞা করে আবারও একবার ভেসে গেলেন ভালবাসার দেশে। এর থেকে ভাল জন্মদিন আর কীভাবেই বা কাটতে পারে?

3/7

পরের ছবির জন্য তৈরি হচ্ছেন, তার আগে একটু ব্রেক নিলেন। লাইট, ক্যামেরা, অ্যাকশনের বাইরে বেরিয়ে মালদ্বীপে সাইড সিন দেখতে ব্যস্ত মনের মানুষের সঙ্গে। 

4/7

সদ্য 'ম্যাজিক' ছবির মাধ্যমে নায়িকা হিসেবে বড়পর্দায় পা রেখেছেন, প্রশংসাও কুড়িয়েছেন। বড় পর্দায় স্ক্রিন প্রেজেন্সে মাত করেছেন নায়িকা।

5/7

এই কয়েকদিনে OINDRILA-ও বেশ হট ছবি পোস্ট করেছেন। কখনও বিকিনিতে বালির মাঝে হাঁটছেন, কখনও আবার হোটেলের পুলে বসে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন, এই সব মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করেছেন ANKUSH।

6/7

জন্মদিনে বান্ধবীকে আদরে ভরিয়ে দেন ANKUSH। জড়িয়ে ধরে এই ছবি পোস্ট করে লেখেন 'শুভ জন্মদিন। অনেক অনেক ভালবাসা।' নায়িকার সোশ্যাল মিডিয়া পেজে শুভেচ্ছায় ভরিয়ে দেন ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব থেকে ফ্যানেরা।

7/7

জন্মদিন উপলক্ষে কিছুদিন আগে থেকেই হলি ডে মুডে চলে যান টলিউডের এই হট কাপল। দোলনায় তাঁদের এই মিষ্টি ছবি হলিডে সিজন-র ইনস্টায় মোস্ট লাইকড পিকচার।